শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৪০ অপরাহ্ন

সংবাদের কোন রং হয় না
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
অপহরণের ৪ দিন পর সেই ইতালি প্রবাসী কিশোরী উদ্ধার

অপহরণের ৪ দিন পর সেই ইতালি প্রবাসী কিশোরী উদ্ধার

অপহরণের ৪ দিন পর সেই ইতালি প্রবাসী কিশোরী উদ্ধার

Spread the love

নিজস্ব প্রতিনিধি: মাদারীপুর পৌরসভায় ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে অপহৃত সেই ইতালি প্রবাসী কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের চারদিন পর শুক্রবার (১৫ জানুয়ারি) রাত ৯টার দিকে পৌর শহরের কলেজগেট এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় এখনো প্রধান অভিযুক্ত আফজাল হোসেন শাওনকে গ্রেফতার করা যায়নি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, অপহরণের পর থেকেই আমরা তাকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রাখি। এ ব্যাপারে থানায় মামলা হলে আমরা দুজন আসামিকেও গ্রেফতার করি। তথ্য প্রযুক্তির সহযোগিতায় আমরা অপহৃত কিশোরীর অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করতে সক্ষম হই। তবে ঘটনাস্থলে অপহরণকারী কাউকে পাওয়া যায়নি। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিকট আত্মীয় মারা যাওয়ার খবর পেয়ে আটবছর পর মা-বাবার সঙ্গে ইতালি থেকে ফুফুর বাড়িতে বেড়াতে এসেছিল ১৫ বছর বয়সী কিশোরী। ১০ জানুয়ারি সকালে মাদারীপুর শহরের শকুনী এলাকার ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে কৌশলে ইতালি প্রবাসী কিশোরীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যান আফজাল হোসেন শাওনসহ তার সহযোগীরা।

এ ঘটনায় মেয়েটির পরিবার ৯ জনকে আসামি করে মাদারীপুর সদর মডেল থানায় মামলা করে। এ মামলায় পুলিশ দুই আসামিকে গ্রেফতার করে মাদারীপুর আদালতে পাঠিয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি