শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
অবশেষে বরখাস্ত স্বাস্থ্য অধিদফতরের সেই দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা

অবশেষে বরখাস্ত স্বাস্থ্য অধিদফতরের সেই দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা

অবশেষে বরখাস্ত স্বাস্থ্য অধিদফতরের সেই দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা

Spread the love

সংবাদের পাতা ডেস্ক: দুর্নীতি করে বিপুল সম্পদের মালিক হওয়া স্বাস্থ্য অধিদফতরের মেডিকেল এডুকেশন শাখার হিসাবরক্ষণ কর্মকর্তা মো. আফজাল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সোমবার তাকে বরখাস্ত করা হয় বলে স্বাস্থ্য অধিদফতর সূত্র নিশ্চিত করেছে। জানা গেছে, আফজাল হোসেনের বিরুদ্ধে ওঠা দুর্নীতির মাধ্যমে বিপুল সম্পদের মালিক হওয়ার অভিযোগ অনুসন্ধান করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত বৃহস্পতিবার তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

আফজালের স্ত্রী স্বাস্থ্য অধিদফতরের শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন শাখার স্টেনোগ্রাফার রুবিনা খানমকেও আগামী বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে দুদক সূত্র জানা গেছে।

দুদকের অভিযোগ থেকে জানা গেছে, আবজাল দম্পতির নামে রাজধানীর উত্তরায় ১৩ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডে তিনটি পাঁচতলা বাড়ি আছে। বাড়ি নম্বর ৪৭, ৬২ ও ৬৬। এ ছাড়া ১৬ নম্বর রোডে রয়েছে পাঁচতলা বাড়ি। বাড়ি নম্বর ১৬। উত্তরার ১১ নম্বর রোডে রয়েছে একটি প্লট। প্লট নম্বর ৪৯।

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় ও ফরিদপুরের বিভিন্ন জায়গায় রয়েছে তাদের অঢেল সম্পদ। অস্ট্রেলিয়ায় তাদের বাড়ি রয়েছে। দুদক সেই বাড়ির সন্ধানও পেয়েছে বলে জানা গেছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি