বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:০১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
অবিলম্বে সেনা মোতায়েনের দাবি ঐক্যফ্রন্টের

অবিলম্বে সেনা মোতায়েনের দাবি ঐক্যফ্রন্টের

ঐক্যফ্রন্টের
ঐক্যফ্রন্টের

Spread the love

বিরোধী দলীয় নির্বাচনী জোট জাতীয় ঐক্যফ্রন্ট ‘পুলিশি হয়রানি, গ্রেফতার ও নির্যাতনরোধে’ অবিলম্বে সেনা মোতায়েনের দাবি জানিয়েছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) নির্বাচন কমিশনে সাক্ষাৎ করে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে একটি প্রতিনিধি দল এ দাবি জানান। প্রতিনিধি দলে ছিলেন। বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এজেডএম জাহিদ হোসেন, যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

প্রতিনিধি দলের পক্ষ মোয়াজ্জেম হোসেন আলাল সাংবাদিকদের জানান, প্রায় ২৫ মিনিট তাদের বসিয়ে রেখে নির্বাচন কমিশন তাদের সাক্ষাত দেয়। তিনি বলেন, নির্বাচন কমিশন আগে বলেছিল ১৫ ডিসেম্বর সেনা মোতায়েন করবে। এরপর বলল ২৪ ডিসেম্বর সেনা মোতায়েন করবে। আজ বলছে কোনো সিদ্ধান্ত হয়নি। যেহেতু পুলিশ আমাদের ধরছে, পেটাচ্ছে ও গ্রেফতার করছে, তাই আমরা চাই এই মুহূর্তে সেনা নামানো হোক। এই দাবি জাতীয় ঐক্যফ্রন্টের।

আলাল বলেন, যত সময় গড়াচ্ছে, আমরা নিরাপত্তাহীন হয়ে পড়ছি। তাই আমাদের প্রার্থীদের নিরাপত্তা দেওয়ার জন্য বিচারিক ক্ষমতাসহ সেনা মোতায়েনের দাবি জানাচ্ছি।

এর আগে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা গণমাধ্যমকে জানিয়েছিলেন, আসন্ন সংসদ নির্বাচনে সেনাবাহিনীসহ সকল বাহিনীকে মাঠে নামানো হবে। সেনাবাহিনীর ছোট টিম ১৫ ডিসেম্বর থেকে নির্বাচনী এলাকায় রেকি করবে।

সর্বশেষ বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার সভাপতিত্বে সশস্ত্র বাহিনীসহ সব বাহিনী ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েঠে আগামী ২৫ ডিসেম্বর থেকে সেনাবাহিনী মোতায়েন করা হবে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি