মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:২০ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে যা বললেন অনিল কাপুর

অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে যা বললেন অনিল কাপুর

অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে যা বললেন অনিল কাপুর

Spread the love

বিনোদন ডেস্ক: বলিউড জগতের দুই তারকা অর্জুন কাপুর ও মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন শুরু হয়েছে। সেই জল্পনায় আরও গতি এসেছে যখন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে মালাইকা ‘খান’ পদবি তুলে দেন। পুরনো সম্পর্কের শেষ সুতো কেটে দিয়ে এবার নতুন করে জীবন শুরু করতে চাইছেন মালাইকা। সোশ্যাল হ্যান্ডেল থেকে ‘খান’ পদবি তুলে দেওয়ার পর এভাবেই আরও একদফা জল্পনা শুরু হয়েছে অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে।

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে যতই গুঞ্জন শুরু হোক না কেন, কাপুর পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোন মন্তব্য করা হয়নি। ‘কফি উইথ করণ’-এ অর্জুনের সঙ্গে বোন জাহ্নবী কাপুর হাজির হলেও, ভাইয়ের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোন মন্তব্য করেননি। মুখ খোলেননি অর্জুনের বাবা বনি কাপুরও। কিন্তু, এবার মুখ খুললেন অনিল কাপুর।

সম্প্রতি ‘নো ফিল্টার নেহা’ নামে একটি অনুষ্ঠানে হাজির হন অনিল। আর সেখানে তাঁকে অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, অর্জুনকে ভালভাবে জানেন তিনি। যে সিদ্ধান্ত ওকে খুশি করবে, তাতে তিনিও খুশি। শুধু তাই নয়, এটা অর্জুনের ব্যক্তিগত ব্যাপার, তাই এই নিয়ে কোন মন্তব্য করবেন না। কিন্তু, অর্জুন যদি খুশি থাকেন, তাহলে তাঁর পরিবারের প্রত্যেক মানুষও খুশি থাকবেন বলেও মন্তব্য করেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি