শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৫৬ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
‘অর্থনীতিকে পঙ্গু করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে’

‘অর্থনীতিকে পঙ্গু করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে’

‘অর্থনীতিকে পঙ্গু করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে’

Spread the love

দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনায় বিগত ১০ বছরে বাংলাদেশ উন্নয়ন ও অগ্রগতিতে সুখী, সমৃদ্ধ দেশ হিসেবে এগিয়ে গেছে।

২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে বলে এ সময় তিনি উল্লেখ করেন ।

সোমবার (৩ ডিসেম্বর) বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ (বাকাছাপ) দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর আয়োজনে মাদকের কুফল ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা, নবীর বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

হুইপ বলেন, এদেশকে সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদ মুক্ত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্সের ঘোষণা দিয়েছেন।

ইকবালুর রহিম বলেন, তরুণ ও নতুন প্রজন্মকে আলোর মুখ দেখাতে মাদক ও জঙ্গীবাদের সাথে কোন আপোষ করেনি প্রধানমন্ত্রী। তিনি ডিজিটাল ও তথ্য প্রযুক্তির মধ্য দিয়ে জীবনমানের উন্নয়নের জন্য শিক্ষাকে গুরুত্ব দেয়া হয়েছে। তিনি পদ্মা সেতু, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, ফ্লাইওভারসহ দেশের সার্বিক উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, অসুস্থ অর্থনীতিকে সুস্থ্ করে গড়ে তুলেছেন আওয়ামী লীগ সরকার।

তিনি আরোও বলেন, এই সুস্থ্ অর্থনীতিকে পঙ্গু করতে বিএনপি জামায়াত ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। বিএনপি জামায়াতের এ ষড়যন্ত্র শিক্ষক ছাত্রদের প্রতিহত করতে হবে।

দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ মোঃ মোসলিম উদ্দীন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট উপাধ্যক্ষ মোঃ আব্দুল ওয়াদুদ মন্ডল, দিনাজপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর আইডিইবির সভাপতি মোঃ মতিউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, ছাত্রবিষয়ক সম্পাদক আজমাইন রাশিক, পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি ফাইয়াজ আলম, সাধারণ সম্পাদক আরমান হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষিকা সাহিদা বিনতে বারি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি