মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৪৮ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
অ্যারাবিক ‘দিলবার’-এ ঝড় তুলেছেন নোরা ফাতেহি (ভিডিও)

অ্যারাবিক ‘দিলবার’-এ ঝড় তুলেছেন নোরা ফাতেহি (ভিডিও)

অ্যারাবিক ‘দিলবার’-এ ঝড় তুলেছেন নোরা ফাতেহি (ভিডিও)

Spread the love

বলিউড সিনেমা ‘সির্ফ তুম’ মুক্তি পেয়েছিল ১৯৯৯ সালে । ওই ছবিতে সুস্মিতা সেন ও সঞ্জয় কাপুরের ‘দিলবার’ গানটি বেশ জনপ্রিয় হয়েছিল। সম্প্রতি জন আব্রাহামের ‘সত্যমেভ জয়তে’ সিনেমায় সেই গানের তালে নাচেন হালের সেনসেশন নোরা ফাতেহি। আর এতেই বাজিমাত। ‘দিলবার’ গানে নেচে আলোচনায় চলে আসেন নোরা ফাতেহি। এই আইটেম গানে নোরার বেলি ড্যান্স সকলকেই মুগ্ধ করেছে।

তার ড্যান্স ও আবেদনময়ী ভঙ্গির ‘নেশা’ ভারত ছাড়িয়ে ছড়িয়ে পড়েছে বিভিন্ন দেশে। এবার ভক্তদের এ গানের আরবি ভার্সন নিয়ে এসছেন নোরা ফাতেহি। আর এর মাধ্যমে কণ্ঠশিল্পী ও গীতিকার হিসেবে অভিষিক্ত হয়েছেন নোরা।

মধ্যপ্রাচ্য ও আফ্রিকা অঞ্চলের জনপ্রিয় ব্যান্ড ফিনাইরে ‘দিলবার’র আরবি ভার্সনটি প্রস্তুত করেছে । মূলত মরক্কোর গানের দল এটি।

এ গানের মাধ্যমে এই অভিনেত্রী তাঁর কণ্ঠ ও লেখার দক্ষতা দেখাবেন। এমনকি এই মিউজিক ভিডিওর প্রযোজকও তিনি। ভিডিওতে দর্শক নোরাকে তিন ভূমিকায় দেখা গেছে। গানটি বাজারে এসেছে টি-সিরিজের ব্যানারে। সদ্য মুক্তি পাওয়া এই গানটি মাত্র দুই ঘন্টায় চার লাখ ভিউয়ার ছাড়িয়েছে। ধারণা করা হচ্ছে আগামী অল্প কিছুদিনের মাঝেই এই গানের ভিউ সত্যমেভ জয়তে’ ছবির গানটির ভিউ ছাড়িয়ে যাবে।

নোরা বলেন, ‘কণ্ঠশিল্পী ও প্রযোজক হিসেবে অভিষেক হওয়া নিয়ে ভয়ে ছিলাম, কিন্তু খুশি এ কারণে যে আমি একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্ম দাঁড় করাতে পেরেছি। আমার মেধা দিয়ে ভারত ও মরক্কোর উপাদানগুলো ব্যবহার করেছি।’

তিনি আরো বলেন, ‘গান ও নাচ সর্বজনীন। আমি সীমান্ত ডিঙিয়ে নিজেকে উপস্থাপন করতে চাই। আশা করি, মানুষ গান ও ভিডিও উপভোগ করবেন। প্রযোজক ও শিল্পী হিসেবে এ প্রকল্প থেকে অনেক কিছু শিখেছি। অনেক দূর যেতে চাই, এটা সবে শুরু।’

জানা গেছে, এখানেই নোরার বিশ্বজয়ের অভিযানের শেষ নয়। এই নায়িকা-গায়িকার ইচ্ছা অ্যারাবিক ভার্সন হিট হলে ‘দিলবার’ নিয়ে তিনি পাড়ি দেবেন সুদূর আফ্রিকা!

প্রসঙ্গত, নোরা ফাতেহির জন্ম ১৯৯২ সালের ৬ই ফেব্রুয়ারি। তিনি একজন ভারতীয়-মরক্কান-কানাডিয়ান ডান্সার, মডেল এবং অভিনেত্রী। ২০১৪ সালে ‘Roar: Tigers of the Sundarbans’ সিনেমায় অভিনয় করে প্রথম বলিউডে পা রাখেন। কয়েকটি তেলেগু সিনেমা যেমন টেম্পার, বাহুবলী, কিক ২, মি. এক্স সিনেমায় আইটেম গানে নাচ করে তিনি জনপ্রিয়তা অর্জন করেন। নোরা বিগ বস এর নবম সিজেনের একজন প্রতিযোগী ছিলেন এবং ৮৪ তম দিনে তিনি বিগ বস থেকে বিদায় নেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি