শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আইসিইউতে থাকা অভিনেতা এস এম মহসিনের জন্য জরুরী ভিত্তিতে এ+ প্লাজমা প্রয়োজন

আইসিইউতে থাকা অভিনেতা এস এম মহসিনের জন্য জরুরী ভিত্তিতে এ+ প্লাজমা প্রয়োজন

আইসিইউতে থাকা অভিনেতা এস এম মহসিনের জন্য জরুরী ভিত্তিতে এ+ প্লাজমা প্রয়োজন

Spread the love

বিনোদন ডেস্ক: দেশের বরেণ্য অভিনেতা ও নাট্যব্যক্তিত্ব এস এম মহসিন করোনা আক্রান্ত৷ তিনি বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি আছেন৷ তার ছেলে এস এম রাশেক মহসিন সংবাদের পাতা ডট কম কে জানান আমার বাবাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।  তার অবস্থা স্থিতিশীল। আমার বাবার জন্য জরুরী ভিত্তিতে এ+ প্লাজমা প্রয়োজন। আগ্রহীগণদের ০১৭১৭৯৪২৪০৩, ০১৭১১৯৭৯১৮৯ এই নম্বরে জরুরী ভিত্তিতে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

অসুস্থতার খবর জানিয়ে এস এম মহসিনের ছেলে এস এম রাশেক মহসিন দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন৷

হাসপাতালটির চিকিৎসক মিজানুর রহমান বলেন, ‘করোনা ছাড়া তাঁর আর কোনো ধরনের সমস্যা নেই। শারীরিকভাবে অন্য সব দিক থেকে তিনি ঠিকঠাক আছেন। এই মুহূর্তে অক্সিজেন স্যাচুরেশন ৯৫-এর ওপরে আছে, অক্সিজেন দেওয়া হচ্ছে ঘণ্টায় ১৫ লিটার। খাওয়া-দাওয়াও স্বাভাবিকভাবে করছেন। তবে ফুসফুসের সংক্রমণ নিয়ে আমরা খানিকটা চিন্তিত। আমাদের হাসপাতালে আনার পর থেকে তাঁর অবস্থার কোনো উন্নতি নেই, অবনতিও হয়নি।’

অভিনেতা এস এম মহসিন আইসিইউতে

এস এম মহসিন বাংলাদেশের একজন প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্য বিভাগ অনুষদের সদস্য হিসেবে, বাংলাদেশ শিল্পকলা একাডেমির ভারপ্রাপ্ত মহাপরিচালক হিসেবে এবং জাতীয় থিয়েটারের প্রথম প্রকল্প পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এস এম মহসিন আতিকুল হক চৌধুরী পরিচালিত রক্তে ভেজা ও কবর নাটকে এবং মুনীর চৌধুরী পরিচালিত চিঠি নাটকে অভিনয় করেছেন। আর পদক্ষেপ নামক নাটকের মধ্য দিয়ে তিনি রেডিও নাটকে আত্মপ্রকাশ করেন।

তিনি ২০১৮ সালে বাংলা একাডেমির সন্মানিত ফেলো লাভ করেন। পেয়েছেন শিল্পকলা পদকও৷ অভিনয়ে গুরুত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে ২০২০ সালে একুশে পদক প্রদান করে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি