শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আটকের পর অভিযানে গেলে বন্দুকযুদ্ধে নিহত ইয়াবা ব্যবসায়ী

আটকের পর অভিযানে গেলে বন্দুকযুদ্ধে নিহত ইয়াবা ব্যবসায়ী

আটকের পর অভিযানে গেলে বন্দুকযুদ্ধে নিহত ইয়াবা ব্যবসায়ী

Spread the love

কক্সবাজর প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম ইয়াছিন আরাফাত আহমদ (২৫)। তিনি পৌরসভার লামারবাজার এলাকার আব্দুল জলিলের ছেলে। আটকের পর পুলিশ তাকে নিয়ে অভিযানে গেলে মঙ্গলবার ভোরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ সময় ২ পুলিশ কর্মকর্তাসহ ৩ জন সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে ইয়াবা, অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ভোরে সদর ইউনিয়নের হাবিরছড়া পাহাড়ি এলাকায় অভিযানে গেলে পুলিশ ও মাদক কারবারী দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে পুলিশ কর্মকর্তা এসআই বোরহান উদ্দিন ভুঁইয়া, এএসআই সঞ্জীব দত্ত ও কনস্টেবল শুক্কুর আহত হন। বন্দুকযুদ্ধে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হন ইয়াছিন। এসময় ১০ হাজার পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরি এলজি, ৯ রাউন্ড তাজা কার্তুজ ও ১৫ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। আহত পুলিশ সদস্যদের সঙ্গে গুলিবিদ্ধ ইয়াছিনকে টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইয়াছিনকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, সোমবার দুপুরে ইয়াবাসহ আটক করা হয় মাদক ব্যবসায়ী ইয়াছিন আরাফাতকে। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সদরের হাবিরছড়া পাহাড়ি এলাকায় ইয়াবা ও অস্ত্র মজুদ আছে। সেখানে অভিযানে গেলে দুইপক্ষের মধ্যে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি