শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আড্ডা থেকে তুলে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

আড্ডা থেকে তুলে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

আড্ডা থেকে তুলে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

Spread the love

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর টঙ্গীতে মিলন (৩০) নামে এক যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হামলায় প্রিন্স (২২) ও টিটু (২৫) নামে দুই যুবক আহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে টঙ্গীর ফকির মার্কেট আলেরটেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিলন কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি টঙ্গীর মিরাশপাড়া এলাকার পারমিতা ফ্যাশন ওয়াসিং কারখানায় চাকরি করতেন।

স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে আলেরটেক মিঠু খন্দকারের ডিশ অফিসের সামনে আড্ডা দিচ্ছিলেন মিলন, প্রিন্স ও টিটুসহ কয়েকজন। হঠাৎ ৩০-৪০ জন দুর্বৃত্ত মুখে মাস্ক পরে এসে মিলন ও তার সহযোগীদের ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফেলে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন। আহত প্রিন্সের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। কী নিয়ে হত্যাকাণ্ড ঘটেছে সেটি এখনও জানা যায়নি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি