মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১০:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আতশবাজিতে মঞ্চে সুন্দরীর চুলে আগুন (ভিডিও)

আতশবাজিতে মঞ্চে সুন্দরীর চুলে আগুন (ভিডিও)

আতশবাজিতে মঞ্চে সুন্দরীর চুলে আগুন (ভিডিও)

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক: মিস আফ্রিকা ২০১৮-এর নাম ঘোষণার জন্য শুরু হয় কাউন ডাউন। একপর্যায়ে বহু জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঘোষণা করা হয় সেই নাম। গোটা মঞ্চ ভরে ওঠে আতশবাজিতে। ঠিক এমনই মুহূর্তে ঘটেছে আজব ঘটনা। মিস আফ্রিকা ২০১৮ ঘোষিত হওয়ার কয়েক সেকেন্ডের মধ্যে আগুন ধরে যায় কঙ্গোর সুন্দরী ডোরাকাস কাসিন্দের চুলে। মিস আফ্রিকা প্রতিযোগিতার মঞ্চে এমনটাই ঘটে। এ-সংক্রান্ত ভিডিওটি এখন ভাইরাল।

জার্মানভিত্তিক সংবাদমাধ্যম ডয়চে ভেলের প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৯ ডিসেম্বর নাইজেরিয়ার ক্রস রিভার রাজ্যে মিস আফ্রিকা ২০১৮-এর মঞ্চে এ আগুন লাগার ঘটনা ঘটে। মঞ্চে তখন আরেক প্রতিযোগীর সঙ্গে ছিলেন ডোরাকাস। অপেক্ষায় ছিলেন নিজের নাম শোনার। নাম ঘোষিত হওয়ার পরপরই চারপাশে জ্বলে ওঠে আতশবাজির আলোকরাশি। তারই একবিন্দু ডোরাকাসের চুলে আগুন ধরিয়ে দেয়।

প্রথমে বুঝতে পারেননি ডোরাকাস। পাশে দাঁড়িয়ে থাকা প্রতিযোগী ও উপস্থাপকদের চিৎকারে টের পান কী ঘটেছে। একদমই কিংকর্তব্যবিমুঢ় হয়ে পড়েন তিনি। তবে একটি মহাদেশের সুন্দরী বলে কথা। সামলে নিতে বেশি একটা সময় নেননি। দর্শক সারি থেকে দুজন উঠে এসে কাপড় দিয়ে আগুন নিভিয়ে দেন।

আগুন নিভে যাওয়ার পরপরই ডোরাকাস খুব স্বাভাবিক ভঙ্গিতে নিজের মুকুট গ্রহণ করেন এবং অভিব্যক্তি জানান যেন একটু আগে কিছুই ঘটেনি। নিজের অনুভূতি প্রকাশের সময় তিনি সবাইকে ধন্যবাদ জানান তাকে সুন্দরী বিবেচনা করে স্বীকৃ্তি দেয়ার জন্য। সোশ্যাল মিডিয়ায় যারা তাকে ভোট দিয়েছেন, তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। একই সঙ্গে দুর্ঘটনা থেকে রক্ষাকারীদের প্রতিও কৃকজ্ঞতা জানান ডোরাকাস।

সুন্দরী প্রতিযোগিতায় সেরা হয়ে যুদ্ধবিধ্বস্ত কঙ্গোর এই সুন্দরী পাচ্ছেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও নগদ ৩৫ হাজার মার্কিন ডলার। যা বাংলাদেশি টাকায় ২৯ লাখ ২৫ হাজার। সুন্দরী প্রতিযোগিতাটি আফ্রিকার অনেক দেশের টেলিভিশনে লাইভ দেখাচ্ছিল। সেখান থেকে শুধু আগুন ধরে যাওয়ার মুহূর্তটি সামাজিক যোগাযোগমাধ্যম ও ইউটিউবে ছড়িয়ে পড়ে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি