মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৪৩ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আত্মহত্যার চেষ্টায় হাসপাতালে মডেল পি জে হেলেন!

আত্মহত্যার চেষ্টায় হাসপাতালে মডেল পি জে হেলেন!

আত্মহত্যার চেষ্টায় হাসপাতালে মডেল পি জে হেলেন!

Spread the love

বিনোদন ডেস্ক: আত্মহত্যার চেষ্টায় গুরুতর আহত হয়েছেন তরুণ মডেল ও অভিনেত্রী পি জে হেলেন। তাকে হাসপাতালে নেয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার (২৯ মার্চ) রাত ১১টার দিকে তিনি ফেসবুকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো একটি ছবি দেন। ক্যাপশনে দেন, ‘বাই বাই’! এই ছবি দেখেই ফেসবুকে শোরগোল পড়ে যায়। অনেকেই কমেন্টে হেলেনকে আবেগ নিয়ন্ত্রণে রাখতে অনুরোধ করেন। কিন্তু খানিক পরই খবর পাওয়া গেল হেলেন হাসপাতালে।

এর ১৩ মিনিট আগে তিনি একটি স্ট্যাটাসে লেখেন, ‘কিছুক্ষণের মধ্যে লাইভে আসছি। এটাই শেষ। আমাকে ক্ষমা করে দিয়েন কারো মনে কষ্ট দিয়ে থাকলে।’

কেন আত্মহত্যার চেষ্টা করেছিলেন সেই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে মানসিক হতাশা থেকেই তিনি এই কাজ করে থাকবেন বলে ধারণা করছে শোবিজে তার সহকর্মীরা। প্রায় সময়ই হেলেনকে হতাশাজনক স্ট্যাটাস দিতে দেখা যায়।

হেলেনের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, অনেকদিন ধরেই নেশায় আসক্ত এই তরুণী। হতাশায় নিজেকে শোবিজ থেকেও গুটিয়ে নিয়েছেন সম্প্রতি। শুক্রবার রাতে ঘুমের ওষুধ খেয়ে ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তার মা। তবে হেলেনের পরিবারের কোনো বক্তব্য এখনো মেলেনি।

এদিকে সিলিং ফ্যানের সাথে ওড়না প্যাঁচানো ছবিটি পোস্ট করার ৪০ মিনিট পরই মুছে ফেলা হয় ফেসবুক থেকে। অসুস্থ হয়ে পি জে হেলেন হাসপাতালে থাকলে তার আইডি থেকে ছবির এই স্ট্যাটাসটি কে মুছে দিয়েছে সে নিয়েও দেখা দিয়েছে নানা প্রশ্ন। অনেকেই আবার হেলেনের স্ট্যাটাসে ট্রোল করেও মন্তব্য করছেন ‘আত্মহত্যার নাটকে ফলোয়ার বাড়ানোর ধান্দা’ দাবি

প্রসঙ্গত, পি জে হেলেন একজন মডেল হিসেবেই শোবিজে যাত্রা শুরু করেন ২০১৫ সালের দিকে। বেশ কিছু টিভিসি ও নাটকে তিনি কাজ করেছেন। নায়ক নিরবের ‘গেইম রিটার্নস’ ছবিতে চুক্তিবদ্ধ হলেও সেখানে শেষ পর্যন্ত অভিনয় করা হয়ে উঠেনি তার।

গেল কয়েক বছরে বেশ কয়েকটি গানের ভিডিওতে মডেলিং করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন পিজে হেলেন।

Model-2

হেলেন অভিনীত উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে গ্রামীনফোন, ইস্পাহানি চা, অলিম্পিক টুইংকেল বিস্কুট, প্রাণ পিকেল, মোজো, সহজ ডটকম, আরএফএল ফ্রেসকো কনটেইনার, আরএফএল টিউবওয়েল।

এই তরুণী অভিনীত নাটকের মধ্যে উল্লেখযোগ্য ব্ল্যাক হোল, ডেইলি ফ্রাইট নাইট, লাইন ইন অ্যা মেট্রো, সহযাত্রী ও নাইন অ্যান্ড হাফ ইত্যাদি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি