রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আন্তর্জাতিক পানি দিবস পালিত : নদী না বাঁচলে আমরাও বাঁচবো না

আন্তর্জাতিক পানি দিবস পালিত : নদী না বাঁচলে আমরাও বাঁচবো না

নদী

Spread the love

বুড়িগঙ্গা নদীসহ ঢাকার চারপাশের নদী এবং সারা দেশের নদী বাঁচাতে চলমান উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। নদীকে ভালবাসতে হবে। নদীকে বাঁচাতে হবে। নদী না বাঁচলে আমরাও বাঁচবো না। আন্তর্জাতিক পানি দিবস উপলক্ষে আয়োজিত ‘নদী বাঁচাও-দেশ বাঁচাও- মানুষ বাঁচাও’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় নৌ-পরিবহন সচিব আব্দুস সামাদ একথা বলেন।

দৈনিক জনতা ও বার্তা সংস্থা পিএনএস আজ শনিবার (২৩ মার্চ) সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবে এই আলোচনা সভার আয়োজন করে। সিনিয়র সাংবাদিক ও নদী বিশেষজ্ঞ শাহাবুদ্দিন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার উদ্বোধন করেন দৈনিক জনতার প্রকাশক ছৈয়দ আন্ওয়ার।

অনুষ্ঠানে শাহাবুদ্দিন শিকদারের নির্মিত নদী বিষয়ক প্রামাণ্য চিত্র প্রদর্শিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিআইডব্লিউটিএর সদস্য (প্রকৌশল) গোলাম মোস্তফা ও নৌ-পরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর সৈয়দ আরিফুল ইসলাম, বুয়েটের নৌযান ও নৌ-যন্ত্র কৌশল বিভাগের প্রধান অধ্যাপক মীর তারেক আলী, ওয়ারপোর সাবেক মহাপরিচালক ম. ইনামুল হক, বুয়েটের, পানি ও বন্যা ব্যবস্থাপনা ইনস্টিটিউটের পরিচালক সুজিত কুমার বালা, বিআইডব্লিউটিএ’র চীফ ইঞ্জিনিয়ার (ড্রেজিং) আবদুল মতিন, বিআইডব্লিউটিএ’র অফিসার সমিতির সভাপতি আবদুল আওয়াল, ক্যাপ্টেন শাহ আলম প্রমুখ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি