বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আবার আসব বিপিএল খেলতে: ডি ভিলিয়ার্স

আবার আসব বিপিএল খেলতে: ডি ভিলিয়ার্স

আবার আসব বিপিএল খেলতে: ডি ভিলিয়ার্স

Spread the love

ক্রীড়া ডেস্ক: তিনি মাঠে এসেছেন বলেই দর্শক সারিতে শোর উঠল। বোলারদের হাত কেঁপে গেল। ফিল্ডাররা অতিরিক্ত তৎপর হয়ে উঠল। এসবের যে প্রয়োজন ছিল তা প্রথম বলেই প্রমাণ হলো। আন্দ্রে রাসেলের বল হাওয়ায় ভাসিয়ে পাঠিয়ে দিলেন সীমানার বাইরে। ছক্কা। এরপর কী যে হলো এবি ডি ভিলিয়ার্সের। নিজেকে পুরোপুরিই মেলে দিলেন।

বিপিএলের প্রথম ৩ ম্যাচ ব্যাট না হাসলেও ঢাকার সঙ্গে ঠিকই জ্বলে উঠলেন ডি ভিলিয়ার্স। বলতে গেলে তিনি একাই হারিয়ে দেন ঢাকা ডাইনামাইটসকে। সব ছাপিয়ে আলোচনায় তার ফিরে যাওয়া। এতদিন শোনা গেলেও ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নিজেই জানিয়ে দিলেন কেন ফিরে যাচ্ছেন। তবে আশ্বাস দিয়েছেন, পরের আসরে তিনি খেলতে আসবেন। গতকালের খেলায় রংপুর রাইডাসকে প্রশংসায় ভাসিয়েছেন তিনি।

সোমবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এবিডি ভিলিয়ার্স বলেন, সেঞ্চুরি নিয়ে আমি ভাবি না। সবসময় দলের প্রয়োজনে খেলার চেষ্টা করি। আজকে শেষ ম্যাচ শেষ করে আসতে পারছি, সেটিই আমার কাছে বড়।

বিপিএল থেকে ফিরে যাওয়ার ব্যাপার তিনি বলেন, আমার কাছে সবার আগে পরিবার। পরিবারকে সময় দিতে এর আগে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছি। একই কারণে বিপিএল ছেড়ে যাচ্ছি। তবে এখানে এসে অল্প সময়ে একটা ভালো সম্পর্ক পেয়েছি। কিছু মানুষের সঙ্গে বন্ধুত্ব হয়েছে। এখানকার পরিবেশটা খুব ভালো। দলের কম্বিনেশন খুব দারুণ। আন্তরিকতা পেয়েছি সবার কাছ থেকে।

তবে বিপিএলের পরের মৌসুমে খেলার জন্য তিনি আগ্রহ প্রকাশ করেছেন। এজন্য আগে থেকে কথা বলে রাখবেন, এমনটাই জানান। ভিলিয়ার্স বলেন, যতদিন ছিলাম, সময়টা উপভোগ করেছি। পরেরবার আরও বেশি ম্যাচ খেলতে চাই। বেশি সময় দিতে চাই। এজন্য বর্তমান দলের সঙ্গে কথা বলে যাবো।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি