শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

সংবাদের কোন রং হয় না
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আমাদের বেশ কিছু ইতিবাচক বিষয় আছে

আমাদের বেশ কিছু ইতিবাচক বিষয় আছে

আমাদের বেশ কিছু ইতিবাচক বিষয় আছে

Spread the love

ক্রীড়া ডেস্ক: ক্রাইস্টচার্চে ইনিংস ও ১১৭ রানে ক্রাইস্টচার্চ টেস্টে বাংলাদেশকে হেরেছে নিউজিল্যান্ড। এ পরাজয়ে টেস্ট সিরিজ ড্র হলো। এর আগে মাউন্ট মঙ্গানুইতে বাংলাদেশ প্রথম টেস্ট জিতেছিল ৮ উইকেটে।

ক্রাইস্টচার্চের সবুজ পিচে বল হাতে ব্যর্থতার পর ব্যাট হাতে আরও ব্যর্থ বাংলাদেশ। প্রথম ইনিংসে মাত্র ১২৬ রান অলআউট হওয়া বাংলাদেশকে ফলোঅন করিয়ে ফের ব্যাটিংয়ে পাঠিয়েছে নিউজিল্যান্ড। সেখানেও ব্যর্থ টাইগাররা। লিটনের সেঞ্চুরি সত্ত্বেও টাইগারদের দ্বিতীয় ইনিংস থামে ২৭৮ রানে। ইনিংস ও ১১৭ রানের হার নিয়ে মাঠ ছেড়েছেন টাইগাররা।

আগেই প্রথম ম্যাচ জিতে রাখায় ১-১ ব্যবধানে শেষ হলো দুই ম্যাচের সিরিজটি। পাশাপাশি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপেও মূল্যবান ১২টি পয়েন্ট পেয়েছে মুমিনুল হকের দল। আর এ কারণেই দ্বিতীয় ম্যাচ হারলেও, নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবার তাদের বিপক্ষে জয় পাওয়ায় নিজের দল নিয়ে গর্বিত অধিনায়ক মুমিনুল।

মঙ্গলবার ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ অধিনায়ক বলেছেন, ‘আমার দল নিয়ে খুবই গর্বিত। প্রথম ম্যাচের ব্যাপারে আমি সত্যিই খুশি। তবে দ্বিতীয় ম্যাচটি হতাশাজনক ছিল। প্রথম টেস্ট জেতার পর এটি আমাদের জন্য অনেক চ্যালেঞ্জিং ছিল। দেশের বাইরে খেলা মাইন্ডসেটের ওপর নির্ভর করে।’

এসময় সিরিজটি থেকে পাওয়া ইতিবাচক দিকের বিষয়ে মুমিনুল বলেন, ‘আমাদের বেশ কিছু ইতিবাচক বিষয় আছে। ইবাদত দারুণ বোলিং করেছে এবং লিটন অসাধারণ ব্যাটিং করেছে। যতক্ষণ সে (লিটন) ব্যাট করেছে, মনেই হয়নি পিচটি ব্যাটিংয়ের জন্য কঠিন।’


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি