মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক শুক্রবার

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক শুক্রবার

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক শুক্রবার

Spread the love

সংবাদের পাতা ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী সংবাদকর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই’র অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান আগামীকাল শুক্রবার (১৮ জানুয়ারি) দেশটির বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে অনুষ্ঠিত হবে। এদিন সন্ধ্যা হতে দুবাই পার্ল সিটি হোটেল হল রুমে অনুষ্ঠিতব্য অভিশেষকে জমকালো ও বর্ণাঢ্য করতে সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি শিবলী আল সাদিক বলেন, আমাদের অভিষেকের যে স্বপ্ন ছিল, তার দোরগোড়ায় পৌঁছে গেছি আমরা, আর কয়েক ঘণ্টা পর বাংলাদেশ প্রেসক্লাব যাত্রা শুরু করবে নতুন আঙ্গিকে। আশা করি, প্রবাসী সংবাদকর্মীরা এ প্রেসক্লাবের ছায়াতলে থেকে নিজেদের অনেক দূর নিয়ে যেতে পারবে। প্রবাসীদের কল্যাণেও এ প্রেসক্লাব কাজ করবে প্রতিনিয়ত। দেশের ভাবমূর্তি উজ্জ্বলে আমরা আপোষহীনভাবে এগিয়ে যাবো আশা রাখি।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম বলেন, বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীল সাংবাদিকতার লক্ষ্যে আমিরাতে অবস্থানরত দেশের বিভিন্ন মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের কাজ করার প্রত্যয় নিয়ে এ প্রেসক্লাব গঠন করা হয়েছে। এই উদ্যোগ এগিয়ে নিতে ও অভিষেক অনুষ্ঠানকে সফল ও সুন্দর করার জন্য সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত কমিউনিটির সবার উপস্থিতি ও সহযোগিতা কামনা করছি।

যুগ্ন সম্পাদক কামরুল হাসান জনি বলেন, আনুষ্ঠানিক অভিষেক এর মাধ্যমে সাংগঠনিক কার্যক্রমের যাত্রা শুরু করবে আমাদের এ নতুন সংগঠন। আমরা অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান ব্যাপক প্রস্তুতির মাধ্যমে সাজিয়েছি বিভিন্ন সাজে। আশা করি, এ অনুষ্ঠানের মধ্য দিয়ে আমিরাতে অবস্থিত প্রবাসীদের ভালো ইমেজ তৈরি হবে।

অনুষ্ঠানে অতিথি থাকবেন জাতীয় প্রেসক্লাব (ঢাকা) ও চট্টগ্রাম প্রেসক্লাব এর স্বনামধন্য ব্যক্তিবর্গ। সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন, ক্লোজআপ তারকা শেফালি সারগাম ও রানা খান। এ ছাড়াও আকর্ষণ হিসেবে আমিরাত প্রবাসী সাংস্কৃতিক কর্মীদেরও নিজস্ব পরিবেশনা থাকবে।

অভিষেক অনুষ্ঠানটি স্মরণীয় করে রাখতে ‘প্রদীপ্তি’ নামে একটি বিশেষ সংকলন প্রকাশ করা হচ্ছে। বাংলাদেশ ও আমিরাতের বেশ কয়েকজন লেখকের লেখা রয়েছে এতে। অভিষেকের মেইন স্পন্সর আইদিন বুটিক।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি