সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:৩৩ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আমৃত্যু বিএনপি করবেন রনি

আমৃত্যু বিএনপি করবেন রনি

আমৃত্যু বিএনপি করবেন রনি

Spread the love

বিএনপিতে যোগ দিয়েছেন সাবেক আওয়ামী লীগ নেতা গোলাম মাওলা রনি। তিনি পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

সোমবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গিয়ে তিনি দলটিতে যোগ দেন।

এসময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অালমগীর বলেন, গোলাম মাওলা রনি একজন মেধাবী কলামিস্ট ও লেখক। ব্যক্তিগত পরিচয় তেমন না থাকলেও কাশিমপুর কারাগারে থাকার সময় তার সঙ্গে আমার পরিচয় হয়। তিনি বিএনপিতে যোগ দেওয়ায় আমরা আনন্দিত।

তিনি বলেন, অামরা যে গণতন্ত্রের জন্য সংগ্রাম করছি, সেই অান্দোলনে শামিল হলেন গোলাম মাওলা রনি। ফলে এ অান্দোলন অারও বেগবান হলো।

এক প্রশ্নের জবাবে গোলাম মাওলা রনি বলেন, স্বজ্ঞানে স্বশরীরে অামি বিএনপিতে যোগদান করলাম। স্বজ্ঞানে অাওয়ামী লীগ থেকে পদত্যাগ করেছি। জাতীয়তাবাদী অাদর্শে উজ্জীবিত হয়ে সারাদেশের মানুষের সেবা করবো।

তিনি বলেন, দেশের বর্তমান যে অবস্থা, এখানে শুধু নমিনেশন জড়িত নয়। অামি জাতীয়তাবাদী অাদর্শে উজ্জীবিত হয়ে এসেছি, এখানে যে অামার স্বপ্ন নেই, তাহা ডাহা মিথ্যা কথা হবে। প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। আবার মনোনয়ন না পেলে যে বিএনপি ত্যাগ করবো, তা কখনোইনা। অামি অামৃত্যু বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকবো।

উল্লেখ্য, ওই আসনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার ভাগ্নে এসএম শাহজাদা সাজুকে মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি