বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:২৮ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আম্বানীর মেয়ের বিয়ের খরচ ৮৩ হাজার কোটি টাকা

আম্বানীর মেয়ের বিয়ের খরচ ৮৩ হাজার কোটি টাকা

Spread the love

এশিয়ার অন্যতম ও ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি। বুধবার তার ইশা আম্বানির (২৭) বিয়ে সম্পন্ন হয়েছে। তবে এই বিয়ের খরচের কথা শুনলে আপনার হয়তো বিশ্বাসই হতে চাইবে না। হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সপ্তাহব্যাপী আয়োজিত বিয়ের অনুষ্ঠানে খরচ হয়েছে ১০০ মিলিয়ন ডলার। বাংলাদেশি টাকায় যার পরিমাণ ৮৩ হাজার কোটি টাকা (প্রতি ডলার ৮৩ টাকা ধরে)।

এ বিয়েতে হাজির হয়েছিলেন বিশ্বের সব নামকরা তারকরা। এই তালিকার অন্যতম নাম পপ তারকা বিয়োন্সে ও হিলারি ক্লিনটন।

অনুষ্ঠানে আরও যেসব খ্যাতিমান লোকজন ছিলেন তাদের মধ্যে অন্যতম- হাফিংটন পোস্টের আরিয়ানা হাফিংটন, ক্রিকেটার শচীন তেন্ডুলকর এবং ব্যবসায়ী লক্ষ্মী মিত্তাল। রাজনৈতিক ব্যক্তিত্বদের মধ্যে প্রথমেই এসেছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, প্রাক্তন অর্থমন্ত্রী কংগ্রেস নেতা চিদম্বরম, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিংহ, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীস। ফড়ণবীস এসেছিলেন ঈশার প্রি-ওয়েডিং সেরেমনিতেও।

বলিউড তারকাদের মধ্যে ছিলেন- বলিউডেরে কিং খান খ্যাত শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী। আমির খান ও তারস্ত্রী কিরণ রাও, সদ্যবিবাহিত দীপিকা পাড়ুকোন ও রণদীপ সিংহ, প্রিয়ঙ্কা ও তার স্বামী নিক জোনাস, আলিয়া ভাট, বনি কপূর এসেছিলেন তার দুই মেয়ে জাহ্নবী ও খুশি কপুরের সঙ্গে, সোনম কপুর এসেছিলেন বাবা অনিল কপুরের সঙ্গে। শহিদ কপুর এসেছিলেন স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে, অমিতাভ বচ্চন পরিবারের প্রত্যেকেই এসেছিলেন, দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্তও এসেছিলেন স্ত্রী ললিতার সঙ্গে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি