শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আল্লাহর মেহমানদের চোখে পানি সহ্য করা হবে না: ধর্ম প্রতিমন্ত্রী

আল্লাহর মেহমানদের চোখে পানি সহ্য করা হবে না: ধর্ম প্রতিমন্ত্রী

আল্লাহর মেহমানদের চোখে পানি সহ্য করা হবে না: ধর্ম প্রতিমন্ত্রী

Spread the love

গোপালগঞ্জ প্রতিনিধি: হাজীদের দুর্ভোগ সমাধানের জন্য কাজ করে যাচ্ছেন উল্লেখ করে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, আল্লাহর মেহমানদের চোখ দিয়ে পানি পড়বে-এটা সহ্য করা হবে না। হাজীরা এতোদিন বিভিন্ন ভাবে নিগৃহীত হয়েছেন। এ বিষয়গুলো দূর করার জন্য আমি সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।

সোমবার (১৮ মার্চ) গোপালগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন ও জেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত ইমাম সম্মেলন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, টঙ্গির বিশ্ব ইজতেমা নিয়ে সমস্যা অত্যন্ত সুন্দরভাবে সমাধান করতে পেরেছি। এটা শেষ করার সঙ্গে সঙ্গে আমি হজের কর্মকাণ্ড যেন সুন্দরভাবে পরিচালিত হয় তা নিয়ে কাজ করছি।

তিনি বলেন, আমি দায়িত্ব গ্রহণের পরপরই সৌদি আরব গিয়েছি। সৌদি আরবের যেসব জায়গায় হজের কর্মকাণ্ড পরিচালিত হয় সেসব জায়গার সুযোগ সুবিধা নিয়ে সেখানকার হজ মন্ত্রীর সঙ্গে কথা বলেছি।

প্রতিমন্ত্রী আরও বলেন, আগে ৬ হাজার হাজী বাংলাদেশ থেকে সৌদি আবর যেতে পারতেন। বর্তমানে প্রতি বছর ১ লাখ ২৭ হাজার হাজী হজ করতে যাচ্ছেন। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে সম্ভব হয়েছে। আর বর্তমান সরকারের আমলে আমাদের দেশের মানুষের অর্থনৈতিক অবস্থা ভাল হওয়ার কারণে হাজীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবু দাউদ, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবু ওবায়দা মো. মাকসুদুল হক, জাতীয় ইমাম সমিতির গোপালগঞ্জ শাখার সভাপতি হাফেজ মাওলানা মুফতি আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি