মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:১০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আশুলিয়ায় গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৬ জনের ৩ দিন রিমান্ড

আশুলিয়ায় গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৬ জনের ৩ দিন রিমান্ড

আশুলিয়ায় গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৬ জনের ৩ দিন রিমান্ড

Spread the love

আশুলিয়ায় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ছয় আসামির ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেলে মামলাটির তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফজিকুল আসামিদের ৭ দিনের রিমান্ড আবেদন জানালে শুনানি শেষে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. কামরুন নাহার এ আদেশ দেন।

আসামিরা হলেন, নরসিংহপুর এলাকার জাহিদুল ইসলাম (২৩), আজাদ হোসেন (২৫), রানা সরকার (২৯), কোণাপাড়া এলাকার রবিউল শেখ (২১), রুবেল (২৩) ও ঘোষবাগ এলাকার সাগর হোসেন (২৫)।

এর আগে ধর্ষণ মামলার অভিযোগে আশুলিয়ার নরসিংহপুর সোনা মিয়া মার্কেট এলাকা থেকে এই ৬ আসামিকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ। তবে রজব নামে জড়িত একজন পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় নরসিংহপুর সোনা মিয়া মার্কেট এলাকায় বন্ধুর বাড়িতে স্ত্রীকে নিয়ে বেড়াতে যান তার স্বামী। এসময় ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য তাহের মৃধার ম্যানেজার রজন, তার সঙ্গী রবিউলসহ সাত জন ওই দম্পতিকে আটক করেন। তারা স্বামী-স্ত্রী কি না সে ব্যাপারে জানতে চান। পরে সোনা মিয়া মার্কেট এলাকার নাছিরের বাড়িতে তাদের দুইজনকে আলাদা কক্ষে আটকে রাখেন। এ সময় রাজনসহ তার সঙ্গীরা ওই নারীকে ধর্ষণ করেন। পরে ওই দম্পতির পরিবারের সদস্যদের টেলিফোন করে দুইজনের মুক্তিপণ হিসেবে ২০ হাজার টাকা দাবি করা হয়।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে রোববার রাত ১টার দিকে আশুলিয়া থানায় অভিযোগ করা হয়। পরে মুক্তিপণের টাকা দেওয়ার শর্তে ফাঁদ পাতে পুলিশ। সে রাতেই সোনা মিয়া মার্কেট এলাকায় রবিউল ও রুবেল মুক্তিপণের টাকা নিতে গেলে তাদের গ্রেফতার করে পুলিশ।

এরপর রবিউল ও রুবেলের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৪ ডিসেম্বর) ভোররাতে সোনা মিয়া মার্কেট সংলগ্ন ইয়াপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তাহের মৃধার অফিস থেকে এ ঘটনায় জড়িত আরও চারজনকে গ্রেফতার করা হয়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি