শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
আসন ভাগাভাগি নিয়ে কোনও সংকট হয়নি: ড. কামাল

আসন ভাগাভাগি নিয়ে কোনও সংকট হয়নি: ড. কামাল

আসন ভাগাভাগি নিয়ে কোনও সংকট হয়নি: ড. কামাল

Spread the love

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, জাতীয় ঐক্যজোট ও বিএনপির মধ্যে আসন ভাগাভাগি নিয়ে কোনও সংকট হয়নি।

সোমবার (২৬ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে ‘লঞ্চিং গণফোরাম-লেড পাবলিক পলিসি ইনিশিয়েটিভ’ শীর্ষক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

ড. কামাল হোসেন বলেন, সিট ভাগাভাগি নিয়ে টানাটানি লাগবেই কারণ ভাগ করা মানে কেউ পাবে কেউ পাবে না। সুতরাং যে পাবে না সে তো চেষ্টা করবে তার পক্ষে লবিং করতে, বিভিন্ন লোককে দিয়ে তার পক্ষে তদবির করাতে, এটা স্বাভাবিক।

তিনি আরও বলেন, আসন ভাগাভাগির জন্য আমাদের দায়িত্বপ্রাপ্তরা কাজ করছেন। এটা কঠিন কাজ। আলোচনা কিছুটা শুরু হয়েছে, আরও আলোচনার প্রয়োজন আছে। আওয়ামী লীগ গতকাল মনোনয়ন দিয়েছে, বিএনপি আজকে দিচ্ছে, আমরা কালকের মধ্যে দিতে পারব। না হলে পরশুর মধ্যে নিশ্চিত পাবেন। কাজগুলো কঠিন তারপরও আমরা ইতিবাচক।

ড. কামাল হোসেন বলেন, ১৬ কোটি মানুষের মধ্যে যারা সচেতন, যারা দায়িত্বশীল, তাদেরকে নিজে নিজের এলাকায়,পাড়া-মহল্লায় পাহারা দিতে হবে। ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। এটা আমি বলেছি। এইটা বলার পর আমি অবাক হয়েছি, কেউ বললেন, কামাল হোসেন কি গৃহযুদ্ধের কথা বলছেন। আরে ভোটকেন্দ্র পাহারা দেওয়া কি গৃহযুদ্ধের কথা। আমি, কে বলেছে, ওর নামও নিতে চাই না।

এসময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কে প্রশ্ন করে বলেন, ভোটকেন্দ্র পাহারা দেওয়া সঙ্গে গৃহযুদ্ধের সম্পর্ক কী, আমাকে একটু বোঝান। সন্তোষজনক উত্তর পেলে আমাকে বলবেন। আমার তো বুদ্ধিতে কুলায় না, এটা কেন বলল (ওবায়দুল কাদের)।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি