রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
উদ্ধারকাজে অ্যাম্বুলেন্স পাঠিয়েছে ঢাকা মেডিকেল কলেজ

উদ্ধারকাজে অ্যাম্বুলেন্স পাঠিয়েছে ঢাকা মেডিকেল কলেজ

উদ্ধারকাজে অ্যাম্বুলেন্স পাঠিয়েছে ঢাকা মেডিকেল কলেজ

Spread the love

সংবাদের পাতা ডেস্ক: রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডে এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছে বিমান ও নৌবাহিনী। ঘটনাস্থলে দ্রুত ২০টি অ্যাম্বুলেন্স পাঠিয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের এ সূত্রপাত হয় বলে জানা গেছে। ঢাকা মেডিকেল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন জানান, বেসরকারি অ্যাম্বুলেন্স হাসপাতালের আশপাশে অবস্থান করছিল তাদের নির্দেশ দেওয়া হয়েছে দ্রুত অগ্নিকাণ্ডের ঘটনাস্থলে গিয়ে আহতদের হাসপাতালে নিয়ে আসতে।

২০টির মতো অ্যাম্বুলেন্স বনানীর অগ্নিকাণ্ডের ঘটনাস্থলে উদ্দেশ্যে রওনা দিয়েছে। এ ছাড়া আমাদের সরকারি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছে। এবং আহতদের উন্নত চিকিৎসার দেওয়ার জন্য হাসপাতালে সব বিভাগের চিকিৎসকরা প্রস্তুত আছে।

জানা গেছে, আগুন লাগা ভবনটিতে অনেকেই আটকা পড়েছেন। বাঁচতে অনেকে রশি বেয়ে ও লাফিয়ে নিচে নামার চেষ্টা করছেন। এভাবে নামতে গিয়ে অনেকেই আহত হয়েছেন। এছাড়া প্রচন্ড ধোঁয়ায় ঝুঁকিতে আশেপাশের ভবনগুলোর মানুষও। এর মধ্যে আশেপাশের ভবন থেকে বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়েছে।

বিমান ও নৌবাহিনী ছাড়াও আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন। তবে, কিভাবে আগুন লেগেছে তাৎক্ষণিকভাবে সে সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি