রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল এ তারকা ক্রিকেটারের

একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল এ তারকা ক্রিকেটারের

একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল এ তারকা ক্রিকেটারের

Spread the love

শান্তাকুমারণ শ্রীশান্ত হঠাৎই শিরোনামে। ‘বিগ বস’র দ্বাদশ সিজনে ভারতের ক্রিকেট দলের সাবেক পেসার যোগ দেওয়ার পর থেকেই ভারতীয় ক্রিকেটের বিতর্কিত সব অধ্যায় উঠে আসছে।

শ্রীশান্ত বিয়ে করেছেন ২০১৩ সালে। তার স্ত্রী জয়পুরের রাজকুমারী ভুবনেশ্বরী। বিয়ের আগে ‘তিরুঅনন্তপুরম এক্সপ্রেস’র সঙ্গে ছয়জন বলিউড নায়িকার সঙ্গে সম্পর্ক ছিল। এই ছয় নায়িকার মধ্যে রয়েছেন রাই লক্ষ্মীও। তার সঙ্গে আবার সম্পর্ক ছিল মহেন্দ্র সিংহ ধোনিরও। কারা এই ছয় নায়িকা?

সুরভীন চাওলা:

‘হেট স্টোরি ২’ ছবির নায়িকা সুরভীন চাওলা। ২০০৮ সালে রিয়েলিটি শো ‘এক খিলাড়ি এক হাসিনা’র সেটে দেখা হয় সুরভীন ও শ্রীশান্তের। এই শো চলাকালীন সুরভীনের সঙ্গে ভারতের সাবেক পেসারের বন্ধুত্ব গাঢ় হয়। দু’জনকে একসঙ্গে বহু পার্টিতেও দেখা গিয়েছে। ২০০৯ সালে দু’ জনের সম্পর্ক ভেঙে যায় বলে খবর।

মিনিশা লাম্বা:

সুরভীন চাওলার পরে মিনিশা লাম্বার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন শ্রীশান্ত। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এই দু’জনের প্রথম দেখা। ক্রমে দু’ জনের বন্ধুত্ব বাড়তে থাকে। শ্রীশান্ত ও মিনিশাকে একসঙ্গে পার্টিতে দেখা গিয়েছে। বেশ কয়েকদিন দু’জনকে একসঙ্গে দেখা গেলেও হঠাৎই সম্পর্ক ছিন্ন হয়ে যায়।

শ্রিয়া সরণ:

২০০৮ সালে শ্রীশান্ত ও শ্রিয়ার প্রথম পরিচয়। দু’জনের সম্পর্ক বিয়ের দিকেই গড়াচ্ছিল। হঠাৎই ব্রেকআপ হয়ে যায় দু’জনের।

রিয়া সেন:

২০১১ সাল নাগাদ রিয়া আর শ্রীশান্তকে একসঙ্গে দেখা যেতো। সংবাদমাধ্যমেও বহুবার তাদের ছবি দেখা গেছে। ২০১১ সালের আইপিএলে শ্রীশান্তের খেলা দেখার জন্য গ্যালারিতে দেখা যেত রিয়াকে। ভিআইপি বক্সে বসা রিয়াকে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন সাংবাদিকরা। প্রসঙ্গ একটাই। শ্রীশান্তের সঙ্গে তার সম্পর্কের জল কতদূর গড়িয়েছে? তবে সম্পর্ক নিয়ে দু’ জনে মুখ খোলেননি। দু’জনেই অবশ্য এখন সংসারী।

শাহজান পদমসি:

শাহজান পদমসির সঙ্গে শ্রীশান্তেরর সম্পর্ক নিয়ে একসময়ে অনেক কালি খরচ হয়েছিল। বহু বার শ্রীশান্তেরকে প্রশ্ন করা হয়েছিল দু’জনের সম্পর্ক নিয়ে। যত বারই তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছে, তত বারই ভালো বন্ধু বলে এড়িয়ে গিয়েছেন তারা।

রাই লক্ষ্মী:

রাই লক্ষ্মী দক্ষিণের নামী অভিনেত্রী। ‘জুলি-২’ ফিল্ম দিয়ে বলিউডে আবির্ভাব ঘটে রাই লক্ষ্মীর। শ্রীশান্ত ও রাই লক্ষ্মীর সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে বহুবার চর্চা হয়েছে। তবে দু’জনের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি