বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
এবার ইয়াবাসহ বিজিবি সদস্য আটক

এবার ইয়াবাসহ বিজিবি সদস্য আটক

এবার ইয়াবাসহ বিজিবি সদস্য আটক

Spread the love

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে ইয়াবাসহ পাচারকারি আটকের বিষয়টি এখন স্বাভাবিক বিষয়ে পরিণত হয়েছে। কিন্তু এবার ছুটি নিয়ে বাড়িতে যাওয়ার সময় ২ হাজার পিস ইয়াবাসহ বিজিবির এক সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার রাত ১০টার দিকে হ্নীলা ইউনিয়নের বাসস্টেশন এলাকায় ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক মো. এনামুল হক (৩৫) ঢাকা সেনানিবাসের ৩২৫ দক্ষিণ কাফরোল এলাকার বাসিন্দা। তিনি টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের সৈনিক হিসেবে দায়িত্বরত আছেন।

তথ্যের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, ঢাকাগামী গাড়িতে করে এক যাত্রী ইয়াবা পাচার করছে, এমন খবর পেয়ে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালে বেশকিছু ইয়াবার পুটলাসহ এক ব্যাক্তিকে আটক করা হয়। পরে গণনা করে তার কাছ থেকে ২ হাজার টিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

পরিচয় জানতে চাইলে আটক ব্যক্তি জানান তিনি বিজিবি সদস্য। ছুটি নিয়ে বাড়ি যাওয়ার পথে খরচ জোগাড়ের জন্য ইয়াবা নিয়ে যাচ্ছিলেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সোমবার সকালে কক্সবাজার কারাগারে পাঠানো হবে বলে জানান ওসি।

এ বিষয়ে বিজিবি টেকনাফ-২ ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল আছাদুজ্জামান জানান, আটক বিজিবি সদস্যকে তাদের নিজস্ব আইনের অধীনে বিচার করা হবে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি