বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
এবার মঞ্চে ‘মি-টু’ নিয়ে বক্তৃতা! হার্ভার্ডে ডাক পেলেন তনুশ্রী

এবার মঞ্চে ‘মি-টু’ নিয়ে বক্তৃতা! হার্ভার্ডে ডাক পেলেন তনুশ্রী

এবার মঞ্চে 'মি-টু' নিয়ে বক্তৃতা! হার্ভার্ডে ডাক পেলেন তনুশ্রী

Spread the love

বিনোদন ডেস্ক: ভারতে ‘মি-টু’ আন্দোলন বয়ে এনেছিলেন তনুশ্রী দত্ত। এবার তার সাফল্যের মুকুটে যুক্ত হচ্ছে আরও একটি পালক। মার্কিন যুক্তরাষ্ট্রের হার্ভার্ড বিজনেস স্কুলে বক্তৃতা করার ডাক পেলেন তিনি। ইনস্টাগ্রামে নিজেই সে খবর জানালেন অনুরাগীদের।

শনিবার ইনস্টাগ্রামে তনুশ্রী লেখেন, আগামী ১৬ ফেব্রুয়ারি বস্টনের হার্ভার্ড বিজনেস স্কুলে ইন্ডিয়া কনফারেন্স-২০১৯ রয়েছে। স্নাতকস্তরের পড়ুয়ারা ওই অনুষ্ঠানের আয়োজন করেছে। তাদের কাছ থেকে আমন্ত্রণ পেয়েছি। হার্ভার্ড বিজনেস স্কুল ও হার্ভার্ড কেনেডি স্কুলে বক্তৃতা করব।

পডুয়াদের উদ্যোগে প্রতিবছরই হার্ভার্ডে ইন্ডিয়া কনফারেন্স অনুষ্ঠিত হয়। এ বছর সেখানে হাজির থাকবেন সমাজকর্মী অরুণা রায়, সাংবাদিক বরখা দত্ত, চিত্র পরিচালক এস এস রাজামৌলি এবং রাজনীতিক আসাদউদ্দিন ওয়েইসি। তাঁদের সঙ্গেই মঞ্চে হাজির থাকবেন তনুশ্রী।
উল্লেখ্য, ২০০৩ সালে মিস ইন্ডিয়া খেতাব জিতে গ্ল্যামার দুনিয়ায় প্রবেশ তনুশ্রী দত্তের। তারপর একাধিক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। কিন্তু আচমকাই বলিউড থেকে গায়েব হয়ে যান তিনি। গত বছর আমেরিকা থেকে দেশে ফিরলে জীবনটাই পাল্টে যায় তাঁর।

এর আগে ২০০৮ সালে একটি ছবির শুটিং চলাকালীন অভিনেতা নানা পাটেকর তাঁকে হেনস্থা করেছিলেন বলে অভিযোগ তুলেছিলেন তনুশ্রী। সেইসময় প্রভাবশালী নানার বিরুদ্ধে তাঁর এই অভিযোগ কানে তোলেনি কেউ। কিন্তু গতবছর নতুন করে বিষয়টি নিয়ে ঝাঁপিয়ে পড়লে গোটা দেশ তাঁর সমর্থনে এগিয়ে আসে। তাঁকে দেখে অনুপ্রাণিত হয়ে আরও অনেকেই নিজেদের ভয়াবহ অভিজ্ঞতার কথা তুলে ধরেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি