মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
এমপি এহিয়ার গাড়িতে হামলা, ‘আত্মরক্ষার্থে’ গুলি

এমপি এহিয়ার গাড়িতে হামলা, ‘আত্মরক্ষার্থে’ গুলি

এমপি এহিয়ার গাড়িতে হামলা, ‘আত্মরক্ষার্থে’ গুলি

Spread the love

সিলেট প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে সাংসদ ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ইয়াহইয়া চৌধুরী এহিয়ার গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলার মুখে আত্মরক্ষার্থে এ সময় ৫ রাউন্ড গুলি ছোড়েন এহিয়া। শনিবার মধ্যরাতে ওসমানী নগরের বুরুঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সিলেট-২ আসনের বর্তমান সাংসদ এহিয়া।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন জানান, এতে কেউ হতাহত হননি। হামলাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

এবারও মহাজোট থেকে এ আসনে মনোনয়ন পেয়েছেন জাতিয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এহিয়া। তাকে প্রার্থিতা দেয়ায় বিক্ষোভ করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা। আওয়ামী লীগের কোনো নেতাকে এই আসনে দলীয় মনোনয়ন দেয়ার দাবি তাদের।

ওসি জানান, শনিবার রাতে স্থানীয় এক ইউপি চেয়ারম্যানের বাড়িতে গিয়েছিলেন সাংসদ এহিয়া। ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে বুরুঙ্গা এলাকায় একদল দুর্বৃত্ত তার গাড়িতে হামলা চালায়। দুর্বৃত্তরা তার গাড়ি লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে। এ সময় আত্মরক্ষার্থে গুলি ছোড়েন সংসদ সদস্য। পরে সংসদ সদস্যের সঙ্গীরা দুর্বৃত্তদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ এহিয়াকে উদ্ধার করে থানায় নিয়ে আসে বলে জানান ওসি আল মামুন। হামলাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি