শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১২:১৩ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ওবায়দুল কাদেরের চিকিৎসক কে এই ফিলিপ

ওবায়দুল কাদেরের চিকিৎসক কে এই ফিলিপ

ওবায়দুল কাদেরের চিকিৎসক কে এই ফিলিপ

Spread the love

সংবাদের পাতা ডেস্ক: সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের চিকিৎসা শুরু হয়েছে। গতকাল রাতে সিঙ্গাপুরের অ্যারোস্পেস রোডের সেলেটর বিমানবন্দরে অবতরণ করে ওবায়দুল কাদেরকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি। সেখান থেকে সরাসরি মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয় তাকে।

হাসপাতালের ইন্টারভেনশনাল কার্ডিওলোজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ও প্রিন্সিপাল ডা. কোহ সিয়াম সুন ফিলিপ-এর তত্ত্বাবধানে ওবায়দুল কাদেরের চিকিৎসা চলছে।

এর আগে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল জলিল এমপিরও চিকিৎসার তত্ত্বাবধানে ছিলেন মাউন্ট এলিজাবেথ হাসপাতালের এই কার্ডিওলজিস্ট। মূলত, কার্ডিয়াক ক্যাথারাইজেশন, পেসমেকার ইমপ্ল্যানটেশন, করোনারি অ্যানজিওগ্রাম, স্ট্রোক ও বুকের ব্যাথায় আক্রান্ত রোগীদের চিকিৎসা দেন তিনি।

বিশ্বখ্যাত এই হৃদরোগ বিশেষজ্ঞ সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে এমবিবিএস পাস করেন। সিঙ্গাপুর থেকেই এম.মেড (ইন্টার্নাল মেডিসিন) ডিগ্রি অর্জন করেন। পরে কার্ডিওলজিতে এফএএমএস করেন। ইংরেজি, মান্দারিন, মালয়সহ চীনের একাধিক আঞ্চলিক ভাষায় দক্ষতা আছে তার।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি