রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
কম বয়সী ছেলের সঙ্গে প্রেম করছেন শ্রীলেখা মিত্র

কম বয়সী ছেলের সঙ্গে প্রেম করছেন শ্রীলেখা মিত্র

কম বয়সী ছেলের সঙ্গে প্রেম করছেন শ্রীলেখা মিত্র

Spread the love

বিনোদন ডেস্ক: কলকাতার খ্যাতিমান অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিকল্প ধারার চলচ্চিত্রে তার অনবদ্য অভিনয়ের ভক্ত অনেক। রূপের আবেদনের পাশাপাশি চরিত্রকে নিজের মধ্যে ধারণ করে সেটা ফুটিয়ে তুলতে শ্রীলেখা বরাবরই পটু।
সম্প্রতি মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর নতুন চলচ্চিত্র ‘রেনবো জেলি’। চলচ্চিত্রটি প্রসঙ্গেই এক সাক্ষাৎকারে ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে কথা বলেছেন তিনি।

কিছু দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে যে, শ্রীলেখা নতুন করে সম্পর্কে জড়িয়েছেন। তবে সেটা কার সঙ্গে, তা স্পষ্ট নয়। এবার শ্রীলেখা নিজেই স্বীকার করলেন তার নতুন সম্পর্কের কথা। তিনি বলেন, ‘সত্য-মিথ্যা জানি না। তবে আমার থেকে বয়সে ছোট এক বিশেষ বন্ধু আছে। ওর সঙ্গে কাজও করছি।’

শ্রীলেখা আরো বলেন, ‘ওর সঙ্গে যখন ঘনিষ্ঠ হই, তখন আমার স্পেস প্রব্লেম হয়। বিয়ে তো করব না, এটা কনফার্ম। প্রথম থেকেই জানি, এ সম্পর্কের কোনো ভবিষ্যত নেই। তবে একটা মায়া আছে, ভালোবাসা আছে। কিন্তু ২০ বা ৩০ বছর বয়সে যেটা ছিল সেই প্রেম এখন আর নেই। তবে ছেলে বন্ধু কম বয়সী হলে স্বাদটা একটু ভিন্ন হয়।’

নতুন এই প্রেমিক সম্পর্কে শ্রীলেখা আরো বলেন, ‘ওর বয়সটা কম, ইমোশন অনেক বেশি। ওর ব্যাপারটা অনেক বেশি প্রকট, বয়সের কারণে। ওই বয়সে আমার এক্স হাজব্যান্ডের জন্য যে আকুতিটা ছিল সেটা সে আমার মতো করে রেসিপ্রোকেট করতে পারত না। ঠিক একইভাবে আমি এখন ওর সেই আকুতিটা হয়তো রেসিপ্রোকেট করতে পারি না। এটা একটা অদ্ভুত ভিসিয়াস সার্কেল। আসলে প্রেম বিষয়টাই এখন ইলিউশন আমার কাছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি