শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
করোনায় প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্মসচিবের মৃত্যু

করোনায় প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্মসচিবের মৃত্যু

করোনায় প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্মসচিবের মৃত্যু

Spread the love

নিজস্ব প্রতিনিধি: করোনা আক্রান্ত হয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. লিয়াকত আলী মারা গেছেন। সোমবার (১৮ জানুয়ারি) রাত নয়টায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। মঙ্গলবার (১৯ জানুয়ারি) মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ইফতেখার হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মো. লিয়াকত আলী কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে সোমবার রাত নয়টায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, তিন সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সাবেক যুগ্মপ্রধান ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার, রাজশাহী স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক এবং সরকারের যুগ্মসচিব মো. লিয়াকত আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারী।

তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক প্রকাশ করে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, ‘মো. লিয়াকত আলী ছিলেন একজন দক্ষ ও কর্তব্যপরায়ণ কর্মকর্তা। তার মতো মেধাবী কর্মকর্তার মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি।’

শোক প্রকাশ করে মৎস্য ও প্রাণিসম্পদ সচিব বলেন, ‘অর্পিত দায়িত্ব পালনে মো. লিয়াকত আলী ছিলেন সদা সচেষ্ট। বাংলাদেশ সিভিল সার্ভিসে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।’


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি