বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
করোনায় আক্রান্ত হয়ে ভান্ডারিয়ায় আওয়ামীলীগ নেতা কাজী আতিকুজ্জামান জুয়েলের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে ভান্ডারিয়ায় আওয়ামীলীগ নেতা কাজী আতিকুজ্জামান জুয়েলের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে ভান্ডারিয়ায় আওয়ামীলীগ নেতা কাজী আতিকুজ্জামান জুয়েলের মৃত্যু

Spread the love

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভাণ্ডারিয়া পৌর শহরের বাসিন্দা উপজেলা আওয়ামীলীগ এর সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এবং জাতীয় পার্টি-জেপির উপজেলা মহিলা পার্টির উপজেলা সভানেত্রী উপজেলা ভাইস চেয়ারম্যান আসমা আখতারের স্বামী কাজী আতিকুজ্জামান জুয়েল (৫১) বুধবার (১৪ জুলাই)চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি করোনায় আক্রান্ত হয়ে গত দুই সপ্তাহ ধরে রাজধানীর মহাখালীর ডিএনসিসি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলেসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক-প্রকাশ এবং শোক সন্তপ পরিবারের প্রতি সমবেদনা জানান, জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি, জেপির প্রেসিডিয়াম সদস্য দৈনিক ইত্তেফাক, পাক্ষিক অন্যন্যা সম্পাদক এবং সাবেক এমপি তাসমিমা হোসেন।

এছাড়াও শোক সন্তপ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পিরোজুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পিরোজুর জেলা পরিষদ চেয়ারম্যান মো: মহিউদ্দি মহারাজ, জাতীয় পার্টি-জেপির ভাণ্ডারিয়া উপজেলা আহ্বায়ক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মো: মনিরুল হক মনি জোমাদ্দার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম, যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মো: গোলাম সরওয়ার জোমাদ্দার, সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুজ্জামান উজ্জল তালুকদার, জাতীয় পার্টি-জেপির উপজেলা সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, জাতীয় পার্টি-জেপির ইন্দুরকানী উপজেলা সভাপতি এবং সাবেক ইউপি চেয়ারম্যান আসুদুল কবির স্বপন তালুকদার সহ বিশিষ্টজনরা।

মরহুমের লাশ আজ পৌর বৃহষ্পতিবার পৌর শহরের পুরাতন ষ্টীমারঘাট তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। উল্লেখ্য কাজী আতিকুজ্জামান জুয়েল ভাণ্ডারিয়া উপজেলার ২নম্বর নদমুলা শিয়ালকাঠী ইউপি চেয়ারম্যান মো: মেজবাহ্ উদ্দিন আরিফ জোমাদ্দারের একমাত্র ভগ্নিপতি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি