রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
কাঁদলেন জো বাইডেন

কাঁদলেন জো বাইডেন

কাঁদলেন জো বাইডেন

Spread the love

আন্তর্জাতিক ডেস্ক: কাঁদতে দেখা গেল পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে। তিনি যুক্তরাষ্ট্রের একটি নার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্টের সঙ্গে ভার্চুয়াল আলাপের সময় কেঁদে ফেলেন। উইলমিংটন থিয়েটার থেকে ম্যারি টারনার করোনার সময়ে নিজের এবং সহকর্মীদের অবস্থা বর্ণনার পাশাপাশি, মৃত্যুপথযাত্রী রোগীদের অসহায়ত্বের কথা তুলে ধরেন। যা শুনে নিজেকে ধরে রাখতে পারেনি বাইডেন।

নার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট আরও বলেন, ‘মৃত্যু শয্যায় থাকা মানুষেরা পরিবারকে দেখতে না পেয়ে কেঁদেছে। আমি তাদের হাত ধরে রেখেছি। সেভাবেই বিদায় দিয়েছি,’ বাইডেনের সঙ্গে আলাপ করে ম্যারি বলেন, ‘এভাবেই অনেক মানুষ আইসিইউতে মারা গেছেন। আমি ভেন্টিলেটরে থাকা সহকর্মীদের যত্ন নিয়েছি, যারা করোনার সঙ্গে লড়েছে। এভাবে আমরা অসুস্থ হয়েছি, কারণ হাসপাতাল কিংবা সরকার নিরাপত্তা দেয়নি।’

ওই নার্স সিএনএনকে পরে বলেন, ‘আজ বুকটা খুব হালকা লাগছে। এতদিন বাদে কেউ আমাদের কথা শুনলো।’ উল্লেখ্য, আগামী ১৪ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের ইলেকটোরাল কলেজের বৈঠকে নির্বাচনের চূড়ান্ত ফল ঘোষিত হবে। তারপর ২০ জানুয়ারি পরবর্তী প্রেসিডেন্ট হিসেবে জো বাইডেনের অভিষেক হওয়ার কথা।
সূত্র : বিজনেস ইনসাইডার।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি