বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
কানাডাতে ‘দেবী’র আয় প্রায় অর্ধ কোটি

কানাডাতে ‘দেবী’র আয় প্রায় অর্ধ কোটি

কানাডাতে ‘দেবী’র আয় প্রায় অর্ধ কোটি

Spread the love

গত দুই বছরে বাজিমাত করা দুই ছবির নাম ‘আয়নাবাজি’ ও ‘ঢাকা অ্যাটাক’। ছবি দু’টি দেশের দর্শক ছাড়াও মন জয় করেছে দেশের বাইরের দর্শকদেরও। এই দুই ছবিকে ছাড়িয়ে গেছে জয়া আহসান প্রযোজিত ‘দেবী’। ছাড়িয়ে গিয়েছে বিদেশের মাটিতে।

এর আগে কানাডায় বেশ ভালো ব্যবসা করেছিল ‘আয়নাবাজি’ ও ‘ঢাকা অ্যাটাক’। এই দুই ছবির চেয়েও ‘দেবী’ বেশি ব্যবসা সফল হয়েছে বলে জানিয়েছেন ছবিগুলোর আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো’র প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজিব।

সজীব জানান, কানাডার বক্স অফিসে ‘আয়নাবাজি’র সর্বমোট আয় ৪৮০৫৫ ডলার ও ‘ঢাকা অ্যাটাক’-এর ২৩৬৪৪ ডলার। অন্যদিকে চলতি সপ্তাহে এসে ‘দেবী’র আয় হয়েছে ৪৯৮৪৪ ডলার অর্থাৎ প্রায় অর্ধ কোটি টাকা।

তিনি আরও বলেন, ‘কানাডার সঙ্গে আমেরিকার বক্স অফিস আয় ধরলে ‘দেবী’ এরই মধ্যে এমন এক অবস্থানে পৌঁছে গেছে, যা বাংলা ছবির জন্য একটা ইতিহাস। কানাডা-আমেরিকা-মধ্যপ্রাচ্য মিলিয়ে এতদিনের সর্বোচ্চ আয়কারী বাংলাদেশের সিনেমা ‘ঢাকা অ্যাটাক’ থাকলেও এখন সেটি বেশ পেছনে পড়ে গেছে ‘দেবী’র।’

‘দেবী’ কানাডায় মুক্তি পায় ১৬ নভেম্বর। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। বাংলাদেশ সরকারের আর্থিক অনুদানের পাশাপাশি ‘দেবী’ প্রযোজনা করেছে জয়া আহসানের ‘সি-তে সিনেমা’।

ছবিটিতে মিসির আলি চরিত্রে চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে জয়া, নীলুর ভূমিকায় শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ ও সাবের চরিত্রে অভিনয় করেছেন ইরেশ যাকের।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি