রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:০২ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
কাপড়ের দোকানের বিক্রয়কর্মী থেকে আজ তিনি গোল্ডেন মনির!

কাপড়ের দোকানের বিক্রয়কর্মী থেকে আজ তিনি গোল্ডেন মনির!

কাপড়ের দোকানের বিক্রয়কর্মী থেকে আজ তিনি গোল্ডেন মনির!

Spread the love

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর মেরুল বাড্ডায় গাড়ি ও স্বর্ণ ব্যবসায়ী মনিরুল ইসলাম ওরফে গোল্ডেন মনিরের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব। এ সময় তার বাসা থেকে ৬শ’ ভরি (আট কেজি)স্বর্ণ, ১০টি দেশের মুদ্রা, এক কোটি নয় লাখ টাকা, বিদেশি পিস্তল ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তার বাসা থেকে তিনটি বিলাশবহুল গাড়িও জব্দ করা হয়েছে।

এছাড়াও স্থানে বাড়ি-জমিসহ গোল্ডেন মনিরের দেড় হাজার কোটি টাকার সম্পদ বলে জানা গেছে। অভিযান শেষে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

র‌্যাব ওই কর্মকর্তা বলেন, কাপড়ের দোকানের বিক্রয়কর্মী থেকে স্বর্ণ চোরাচালানকারী হয়ে ওঠেন গোল্ডেন মনির। তিনি সরকারি কর্মকর্তাদের সঙ্গে যোগসাজস করে অঢেল অর্থবিত্তের মালিক হন।

উল্লেখ্য, শুক্রবার রাত ১০টার পর র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে শুরু হয় অভিযান। মনিরের ব্যবসা প্রতিষ্ঠানেও অভিযান চালানো হয়। এছাড়াও গোল্ডেন মনিরের মেরুল বাড্ডার ছয়তলা ভবনের প্রতিটি ফ্লোরে তল্লাশি চালানো হয়েছে বলে জানা গেছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি