সোমবার, ১৪ Jun ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
কারিনার যে ব্যায়াম সবচেয়ে বেশি পছন্দ

কারিনার যে ব্যায়াম সবচেয়ে বেশি পছন্দ

কারিনার যে ব্যায়াম সবচেয়ে বেশি পছন্দ

Spread the love

বিনোদন ডেস্ক: তারকারা অন্য অনেকের মতো ফিটনেস নিয়ে সর্বোচ্চ সচেতন। এজন্য তারা কোন ধরনের ব্যায়াম করে এমন ফিটনেস ধরে রাখেন সেটি জানার আগ্রহ রয়েছে অনেকের। বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান তেমনই একজন যার ফিটনেস চার্ট পেতে যে কেউই আগ্রহী হয়ে উঠবে। চলুন দেখে নিই কারিনা কাপুর কোন ব্যায়ামটিকে সবচয়ে ফেবারিট মনে করেন।

৩৫ বছরের কারিনা এখনো স্বাস্থ্য ও ফিটনেসের দিক দিয়ে আকর্ষণীয়। তিনি দেশি ডায়েট মেনে চলেন। তার ওয়ার্কআউটগুলোও তাকে ফিটনেস ধরে রাখতে সাহায্য করে। শরীর ঠিক রাখতে যোগব্যায়াম তার অন্যতম পছন্দ। গত দশ বছর ধরে এটি তিনি নিয়মিত করেন।

সম্প্রতি তার ব্যক্তিগত যোগ প্রশিক্ষক রুপাল সিদ্ধপুরা একটি ছবি শেয়ার করেছেন। সেখানে সূর্য অভিবাদন করতে দেখা গেছে কারিনাকে। রুপাল সিদ্ধপুরা জানিয়েছেন, কারিনা তার ওয়ার্কআউটগুলোতে অত্যন্ত নিবেদিত। যোগব্যায়ামের বিষয়ে কারিনা বলেছেন, যোগব্যায়াম আমার আত্মার একটি অংশ।

কারিনা শত ব্যস্ততার মাঝেও কখনো ওয়ার্কআউট মিস করেন না। তিনি নিয়মিত তার ওয়ার্কআউটগুলো করেন। এমনকি বাড়িতে ওয়ার্কআউট করার সময় তার সঙ্গে প্রায়শই ছেলে তৈমুর থাকে।

তিনি বিপরীত অনুশীলন এবং বায়বীয় যোগসহ সব ধরনের যোগব্যায়ামের চেষ্টা করেছেন, তবে সূর্য অভিবাদন তার সবচেয়ে প্রিয়। যোগব্যায়ামের প্রচুর সুবিধার প্রশংসা করে তিনি বলেছিলেন, ‘আমি মূলত অষ্টাঙ্গ করি, আমি এর বিভিন্ন রূপ চেষ্টা করেছি তবে আমি আপনাকে একটি কথা বলতে পারি, এমনকি একটি সাধারণ সূর্য নমস্কারও প্রচুর সাহায্য করতে পারে’।

সূর্য অভিবাদন ওজন কমাতে, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে এবং নারীদের মাসিক নিয়মিত করতে সাহায্য করে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি