বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
কাশিয়ানীর সাবেক স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

কাশিয়ানীর সাবেক স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

কাশিয়ানীর সাবেক স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

Spread the love

গোপালগঞ্জ প্রতিনিধি: অর্থ আত্মসাতের অভিযোগে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুর্নীতি দমন কমিশনের ফরিদপুর জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক কমলেশ মন্ডল বাদী হয়ে এ মামলা করেছেন। ডা. মো. জাহাঙ্গীর হোসেন বর্তমানে চাপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

জানা গেছে, কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে চাকরিকালীন ডা. মো. জাহাঙ্গীর হোসেনের অধীনস্থ মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব.) রুহী দাস ও আবুর বাশারের সিলেকশান গ্রেডের বকেয়া বিল বাবদ ৩ লাখ ১১ হাজার টাকা না দিয়ে তিনি আত্মসাৎ করেন।

এছাড়া ২০১৬-১৭ অর্থবছরে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি বেইজড হেলথ কেয়ার (সিবিএইচসি) অপারেশন প্লানের আওতায় এমএসআর সামগ্রী ক্রয় না করে ভুয়া চালান ও বিল তৈরি করে মালামাল ক্রয় দেখিয়ে ১ লাখ ৯০ হাজার টাকা এবং একই অর্থবছরে এসএমসি প্রোগ্রামের আওতায় ইউনানী ওষুধ ক্রয় না করে ভুয়া চালান ও বিল বানিয়ে ওষুধ ক্রয় দেখিয়ে আরও ৯৫ হাজার টাকা আত্মসাৎ করেন।

দুর্নীতির অনুসন্ধানে নেমে এ বিষয়ে অভিযোগের সত্যতা পাওয়ার পর দুদক মামলা দায়ের করেছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি