সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:২০ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
কুপ্রস্তাবে রাজি না হওয়ায়…

কুপ্রস্তাবে রাজি না হওয়ায়…

কুপ্রস্তাবে রাজি না হওয়ায়...

Spread the love

বিনোদন ডেস্ক: যৌন সম্পর্কের প্রস্তাবে রাজি না হওয়ায় খুন হয়েছেন এক উঠতি মডেল। ছবি তোলার এক পর্যায়ে মডেলকে যৌন সম্পর্কের কুপ্রস্তাব দেয় ১৯ বছরের ফটোগ্রাফার সৈয়দ মোজাম্মিল। আর ওই প্রস্তাবে রাজি না হওয়ায় ২০ বছর বয়সী ওই মডেলকে হত্যা করে সে। ভারতের একটি গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এমন চাঞ্চল্যকর তথ্য।

হত্যার ঘটনা গত বছরের ১৫ অক্টোবর ঘটলেও সম্প্রতি মামলায় কুপ্রস্তাব প্রত্যাখান করায় খুন হয়েছে বিষয়টি উল্লেখ করে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করলে তা আবারও আলোচনায় আসে।

ভারতীয় সংবাদমাধ্যমে খবর, কাজের খাতিরেই ফটোগ্রাফার সৈয়দ মোজাম্মিলের সঙ্গে পরিচয় হয় উঠতি মডেল মানসী দীক্ষিতের। গত বছরের ১৫ অক্টোবর ফটোশুটের কথা বলে মানসীকে নিজের বাড়িতে ঢেকে পাঠায় মোজাম্মিল। সেখানেই ছবি তোলার এক পর্যায়ে এই মডেলকে যৌন সম্পর্কের কুপ্রস্তাব দেয় সে।

কিন্তু সেই প্রস্তাবে রাজি না হলে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান ওই ফটোগ্রাফার। বাকবিতণ্ডার এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে ভারী কাঠের টুকরো নিয়ে মানসীর মাথায় আঘাত করে মোজাম্মিল। এরপরেই জ্ঞান হারান ওই তরুণী। তারপর মানসীকে আবারও ধর্ষণের চেষ্টা করে মোজাম্মিল।

সবশেষ মোজাম্মিল গলায় দড়ি দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করে মানসীকে। পরে মানসীর লাশকে ব্যাগে ভরে রাস্তার ধারে ফেলে পালিয়ে যায় সে। মানসী হত্যাকাণ্ডের ঘটনায় মোজাম্মিলকে ইতোমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে দায়ের মামলায় সম্প্রতি বিষয়টি উল্লেখ করে চার্জশিট দাখিল করা হয়েছে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি