বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
কুমিল্লায় ৭ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

কুমিল্লায় ৭ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

কুমিল্লায় ৭ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

Spread the love

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার লালমাইতে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৩৭০ পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার বর্তমান বাজার মূল্য ৭ লাখ ১১ হাজার টাকা।

বৃহস্পতিবার (১৫ জুলাই) ভোরে উপজেলার জগৎপুরে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‌্যাব-১১ কুমিল্লা সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করেন।

আটকরা হলেন, উপজেলার জগৎপুর গ্রামের মো. আবুল হাশেমের ছেলে মো. মহিন হোসেন (২৮), তার বাবা মো. আবুল হাশেম (৫৮) ও একই উপজেলার অশোকতলা গ্রামের মো. বাহার উদ্দিনের ছেলে মো. তুহিন (২৬)।

jagonews24

অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জগৎপুরে অভিযান চালিয়ে মহিন হোসেনকে আটক করা হয়। তার দেয়া তথ্য অনুযায়ী, তার বাবা আবুল হাশেমকেও আটক করা হয়।

পরর্তীতে তাদের দেয়া তথ্য অনুযায়ী, বরুড়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে থেকে তুহিনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২ হাজার ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে লালমাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি