বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪

Spread the love

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের উপপরিদর্শক মাসুদুর রহমান মাসুদসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ২৫ জন।

রোববার (২৫ নভেম্বর) সকালে জেলার খোকসা ও মিরপুর উপজেলায় পৃথক এই সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ,বি,এম মেহেদী মাসুদ জানান, নঁওগা জেলা থেকে ছেড়ে আসা বরিশালের চরমোনাই পীরের মাজারগামী একটি যাত্রীবাহী বাস সকালে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসা মির্জাপুর নামক স্থানে পৌছালে বাসটির চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশের খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মাহাতাব উদ্দিন(৫০) ও আলহাজ্ব আবদুল কাদের(৬৫) নামে দুইজন যাত্রী নিহত হয়। এ দুর্ঘটনায় বাসের অন্তত ২৫ জন যাত্রী আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে স্থানীয়ভাবে ও খোকসা উপজেলা কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে একজনকে গুরুত্বর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মাহাতাব উদ্দিন নঁওগা জেলার ধামইরহাট উপজেলার মুকুন্দপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে এবং আলহাজ্ব আবদুল কাদের একই জেলার পঞ্চবড়গা গ্রামের আবদুল সামাদের ছেলে।

অন্যদিকে জেলার মিরপুর উপজেলার ভাঙা বটতৈল নামকস্থানে যাত্রীবাহী বাসের ধাক্কায় মাসুদ হোসেন (৫০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম জানান, সকাল ৯টার দিকে খলিসাকুন্ডি থেকে ছেড়ে আসা আলহাজ্ব পরিবহনের একটি যাত্রবাহী বাস মিরপুরের ভাঙা বটতৈল নামকস্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক মাসুদ হোসেন রাস্তায় ছিটকে পড়ে গুরুত্বর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মাসুদ হোসেন কুষ্টিয়া শহরের পূর্ব মজমপুর এলাকার মোশারফ হোসেনের ছেলে। তিনি কুষ্টিয়া শহর থেকে মোটরসাইকেলযোগে মেহেরপুর যাচ্ছিলেন। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি