রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১২:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
কোমরের বেল্টে কোটি টাকার স্বর্ণ

কোমরের বেল্টে কোটি টাকার স্বর্ণ

কোমরের বেল্টে কোটি টাকার স্বর্ণ

Spread the love

যশোর প্রতিনিধি: যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালী চেকপোস্ট এলাকা থেকে ১৩ পিস (এক কেজি ৪৭৩ গ্রাম) স্বর্ণের বারসহ আশিকুর রহমান (৪০) নামের এক স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে স্বর্ণের বারসহ তাকে আটক করা হয়। পরে স্বর্ণ পাচার মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

আটক আশিকুর রহমান যশোরের ঝিকরগাছা থানার উত্তর দেওলি গ্রামের সৈয়দ আলীর ছেলে। যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল মো. সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, যশোর থেকে একটি লোকাল বাসে বেনাপোল সীমান্ত দিয়ে স্বর্ণ পাচারের উদ্দেশ্যে একজন পাচারকারী রওনা হয়েছেন এমন সংবাদ আমাদের কাছে ছিল। এ সংবাদ পেয়ে আমড়াখালী চেকপোস্ট এলাকায় নজরদারি বাড়ানো হয়। এ সময় একটি লোকাল বাসে তল্লাশি চালাকালে আশিকের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাকে আটক করা হয়। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে ১৩ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। স্বর্ণের বারগুলো বেল্টে বিশেষ কায়দায় বাঁধা ছিল।

সোনার বারগুলোর মূল্য এক কোটি ৯ লাখ ২০০ টাকা বলে জানান তিনি। বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোস্টের ইনচার্জ সুবেদার শাহীন জানান, আটক আসামির বিরুদ্ধে স্বর্ণ পাচারের অভিযোগে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি