রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ক্যাটরিনাকে বিলাসবহুল গাড়ি দিলেন সালমান

ক্যাটরিনাকে বিলাসবহুল গাড়ি দিলেন সালমান

ক্যাটরিনাকে বিলাসবহুল গাড়ি দিলেন সালমান

Spread the love

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন সালমান খান। ক্যাটরিনাকে দেওয়া গাড়িটির দাম প্রায় আড়াই কোটি রুপি। ক্যাটরিনা কাইফ এখন থেকে সালমান খানের দেওয়া রেঞ্জ রোভার ভোগ এসই ব্র্যান্ডের সেই গাড়িতেই চড়বেন। সে কারণে আগের অডি ব্র্যান্ডের গাড়িটি বাদ দিয়েছেন এ সুদর্শনী। চকচকে নতুন গাড়িটির দাম ২ কোটি ৩৩ লাখ রুপি।

যদিও বলিউডে ক্যাটরিনা আর সালমান খানের প্রেম-বিচ্ছেদের খবর সবারই জানা। দীর্ঘসময় চুটিয়ে প্রেম করার পর তাদের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর ক্যাটরিনা রণবীর কাপুরের সঙ্গে প্রেম করেন। সেটিও টেকেনি। সালমানও প্রেম করছেন বলে গুঞ্জন ওঠে। তবে এই বলিউড সুপারস্টার কখনই স্বীকার করেননি।
রণবীরের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর বিরহে সময় কাটছিল ক্যাটরিনার। সেই সময়টায় বন্ধুত্বের হাত বাড়িয়ে তার কাছে ফিরে আসেন সালমান। দুঃসময়ে পুরনো সঙ্গীকে কাছে পাওয়ায় ক্যাটরিনা ফের সালমানের প্রতি দুর্বল হয়ে পড়েন। বলিপাড়ার গুঞ্জন ফের প্রেমে মজেছেন সালমান-ক্যাট।

সালমান-ক্যাটরিনার মধ্যে গুরুত্বপূর্ণ মিল হচ্ছে- তারা দুজনেই প্রেম করেছেন, বিচ্ছেদ এসেছে তাদের জীবনে। কিন্তু এখনও কেউ-ই বিয়ে করেননি। ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেয়া নিয়ে সালমানের পরিবারে কথাবার্তা চলছে বলেও ভারতের গণমাধ্যমে গুঞ্জন ছড়িয়েছে।

এদিকে সালমান খানের বিপরীতে ‘ভারত’ ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা। যদিও এতে কাজ করার কথা ছিল প্রিয়াংকা চোপড়ার। কিন্তু শেষ মুহূর্তে তিনি বেঁকে বসেন। তখন ক্যাটরিনার দুয়ারে কড়া নাড়তেই সাড়া দেন তিনি।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ মুক্তি পাবে এ বছরের ৫ জুন। ক্যাটরিনা কাইফকে সর্বশেষ ‘জিরো’ সিনেমায় দেখা যায়। যদিও বক্স অফিস আয়ে তেমন সাড়া ফেলতে পারেনি ছবিটি।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি