শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:০৯ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা ওয়ানডে একাদশে মুস্তাফিজ

ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা ওয়ানডে একাদশে মুস্তাফিজ

ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা ওয়ানডে একাদশে মুস্তাফিজ

Spread the love

ক্রীড়া ডেস্ক: বছর শেষে ক্রিকেটের ২০১৮ সালের পঞ্জিকাবর্ষে কে কেমন খেললো এ নিয়ে চলছে আলোচনা, সাজোনো হচ্ছে সেরা দল। সেই ধারাবাহিকতায় ক্রিকেটারদের পারফরম্যান্সের খতিয়ান বের করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আর দাদের বর্ষসেরা ওয়ানডে একাদশে জায়গা করে নিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

ক্রিকেট অস্ট্রেলিয়া বিশ্লেষণ, বাংলাদেশ স্পিনারদের দাপুটে একটি বছরে বাংলাদেশি পেসার মুস্তাফিজ ছিলেন দারুণ ধারাবাহিক। বছরে তার আলোচিত পারফরম্যান্স এশিয়া কাপে পাকিস্তানের বিপক্ষে ৪৩ রানে ৪ উইকেট শিকার। ফাইনালে ভারতের বিপক্ষে ১০ ওভারে ৩৮ রানে ২ উইকেট নেন তিনি। টেনে ধরেন রানের রানের চাকা। এছাড়া আফগানিস্তানের বিপক্ষে নতুন দলে দারুণ বোলিং এবং শেষটায় যে জাদুকরী বোলিং করেন তা প্রশংসার দাবি রাখে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ঘোষিত বর্ষসেরা ওয়ানডে একাদশে আছেন ভারতের চার ক্রিকেটার। তিনজন ক্রিকেটার ইংল্যান্ডের। ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলংকা, আফগানিস্তান ও বাংলাদেশ থেকে আছেন একজন করে ক্রিকেটার।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ঘোষিত বর্ষসেরা ওয়ানডে একাদশ:

রোহিত শর্মা, জনি বেয়ারস্টো, বিরাট কোহলি (অধিনায়ক), জো রুট, সিমরন হেটমায়ার, জস বাটলার (উইকেটরক্ষক), থিসারা পেরেরা, রশিদ খান, কুলদীপ যাদব, মুস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি