বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:১১ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
ক্ষমতায় আসার স্বপ্ন তারা কিভাবে দেখে: শামীম ওসমান

ক্ষমতায় আসার স্বপ্ন তারা কিভাবে দেখে: শামীম ওসমান

ক্ষমতায় আসার স্বপ্ন তারা কিভাবে দেখে: শামীম ওসমান

Spread the love

যুবকদের উদ্দেশে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, যদি সঠিক ইতিহাস জেনে থাকো তাহলে তোমাদের উচিত ওইসব দেশদ্রোহীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা। এতো বড়ো অপরাধ করে তারা কিভাবে আবার ক্ষমতায় আসার স্বপ্ন দেখে। আমি কাদের বিরুদ্ধে ভোট চাইবো? তাদের বিরুদ্ধে? কেনো? ওইসব রাজাকারদের বিরুদ্ধে কেনো ভোট চাইতে হবে?

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের দক্ষিণ আজিবপুর এলাকায় অনুষ্ঠিত এক মতবিনিময় সভা ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে জেগে উঠার এখনই সময়। যুবকরা তোমরা জেগে উঠো। তোমরা জেগে উঠলে এই সমাজ জেগে উঠবে। এখনই তোমাদের যুদ্ধে নামতে হবে। এখনই তোমাদের মিছিলে যেতে হবে। স্বাধীনতা বিরোধীদের বিপক্ষে যারা আছে, তাদের বিরুদ্ধে যুদ্ধে যেতে হবে। তোমাদের মুরুব্বীরা কি তোমাদের ইতিহাস শোনায়নি। কিভাবে ওই রাজাকার, আলবদররা চোখের সামনে আমাদের মা-বোনদের ইজ্জত লুটেছে? কিভাবে ছেলের সামনে বাবাকে আর বাবার সামনে ছেলেকে গুলি করে মেরেছে?

তিনি বলেন, যারা ক্ষমতায় যাবার জন্য আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে। যারা ক্ষমতায় আসার জন্য স্কুলে আগুন দেয়। এমনকি বোবা প্রাণী গবাধি পশুও তারা আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করে। তাদের বিরুদ্ধে কেনও ভোট চাইতে হবে। আমি তাদের বিরুদ্ধে ভোট চাইবো না। আর আমি আপনাদেরও বলছি, আল্লার দোহাই লাগে যদি আপনাদের মনে হয় আমি সহি না, তাহলে আপনারাও আমার জন্য ভোট চাইবেন না। আর যদি মনে হয় আমি আপনাদের জন্য সহি। কাজ করেছি তাহলে উচিত হবে আমার হয়ে আপনারা ঘরে ঘরে গিয়ে ভোট চাইবেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের এ সাংসদ বলেন, কাকে ভোট দিবেন এটা আপনাদের চয়েজ। যারা উন্নয়নের কাজ করে তাদের ক্ষমতায় আনবেন নাকি যারা ধ্বংসলীলা চালায় তাদের। যার হাত ধরে আজকে দেশ দরিদ্র রাষ্ট্র থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে, যার হাত ধরে দেশের জিডিবির হার বেড়েছে। তাকেই এই দেশে আবার নির্বাচিত করতে হবে।

এসময় শামীম ওসমানের সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, বিলুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নাসিক ১০নং কাউন্সিলর ইফতেখার আলম খোকন, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানসহ স্থানীয় নেতৃবৃন্দ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি