রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৭:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
খালেদাকে কখন নেয়া হবে হাসপাতালে?

খালেদাকে কখন নেয়া হবে হাসপাতালে?

খালেদাকে কখন নেয়া হবে হাসপাতালে?

Spread the love

বিশেষ প্রতিনিধি: কারাবন্দি বিএনপি চেয়ারপারস বেগম খালেদা জিয়াকে কখন উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেয়া হবে? এ প্রশ্ন এখন বিএনপির নেতাকর্মীদের মুখে মুখে ফিরছে।

গতকাল মঙ্গলবার বিএনপির শীর্ষ কয়েকজন নেতা সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাত করে বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতার কথা জানান। তারা অবিলম্বে খালেদা জিয়ার জন্য সরকারিভাবে উন্নত চিকিৎসার দাবি করেন। এতে তাদের আশ্বস্ত করেন স্বরাষ্ট্রমন্ত্রী। পরে গণমাধ্যমকে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়াকে শিগগিরই বিএসএমএমইউতে পাঠানো হবে।

এ খবর প্রকাশিত হওয়ার পর থেকেই নানা গুঞ্জন শুরু হয়। বেগম খালেদা জিয়ার জন্য ছয়তলার দুটি কেবিন (৬২০ ও ৬২১নম্বর) প্রস্তুত করা হচ্ছে বলে গুঞ্জন ওঠে, যেখানে তিনি আগেও থেকেছিলেন। কিন্তু আজ বেলা সাড়ে ১১টা পর্যন্ত বেগম খালেদা জিয়াকে হাসপাতালে নিয়ে আসার ব্যাপারে কোনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

কারাবিধি অনুযায়ী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা পাওয়ার পর কারা কর্তৃপক্ষ হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে কবে কখন বন্দিকে নিয়ে আসা হবে তা জানান। সেই যোগাযোগের পর প্রস্তুতি শুরু হয়।

আজ বেলা সাড়ে ১১টায় বিএসএমএমইউ’র ভিসি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, এখন পর্যন্ত কারা কর্তৃপক্ষের কেউ তাদের সঙ্গে যোগাযোগ করেননি।

জানা গেছে, বেগম খালেদা জিয়ার বিষয়টি স্পর্শকাতর হওয়ায় কারা অধিদফতরের অনেকেই এ ব্যাপারে মুখ খুলতে নারাজ। কারা অধিদফতরের একজন শীর্ষ কর্মকর্তা বলেন, এ বিষয়টি সরাসরি কারা মহাপরিচালকই ডিল করেন। বেগম খালেদা জিয়াকে কবে কখন পাঠানো হবে সে ব্যাপারে তিনি জানেন না বলে জানান।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি