সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:৫০ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
খুলনায় খণ্ডিত লাশের পা উদ্ধার, আটক ২

খুলনায় খণ্ডিত লাশের পা উদ্ধার, আটক ২

খুলনায় খণ্ডিত লাশের পা উদ্ধার, আটক ২

Spread the love

খুলনা প্রতিনিধি: খুলনায় হাবিবুর রহমান সবুজ (২৬) নামের ঠিকাদারের খন্ডিত লাশের দুই পাসহ শরীরের বাকি অংশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া নিহতের মটরসাইকেল ও হত্যায় ব্যবহৃত দা ও ছুরি উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে নগরীর ফরাজীপাড়া হাসনাত মঞ্জিলের চারতলার বাড়ির নীচতলা থেকে এসব উদ্ধার হয়। খুলনার সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক এসব তথ্য জানিয়েছেন।

এর আগে র‌্যাব-৬ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মো. আসাদুজ্জামান (৩৫) ও অনুপম (৩০) নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করে। তাদের স্বীকারেক্তিতে ঘরের বিছানার নীচে ৫টি ব্যাগের মধ্যে শরীরের খন্ডিত অংশ ও দা-ছুরি পাওয়া যায়।

জানা যায়, গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর শের-এ বাংলা রোডে পলিথিন মোড়ানো মরদেহের একটি অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজিপাড়া রোডে ড্রেনের পাশ থেকে দু’টি ব্যাগে থাকা মাথা ও দুই হাত উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ঠিকাদার সবুজ সাতক্ষীরা সদরের উমরাপাড়ায় আব্দুল হামিদের ছেলে। হাবিবুর ইট-ভাটায় ঠিকাদারী সরদার হিসেবে কাজ করতেন। গত ৫ মার্চ তিনি বেড়াতে যাওয়ার কথা বলে ব্যক্তিগত মটরসাইকেল নিয়ে খুলনায় আসেন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। আর্থিক লেনদেন নিয়ে বিবাদের কারণে এ হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি