মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:১৬ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
গণতন্ত্র উদ্ধারে ধানের শীষের বিকল্প নেই : ইলিয়াস পত্নী লুনা

গণতন্ত্র উদ্ধারে ধানের শীষের বিকল্প নেই : ইলিয়াস পত্নী লুনা

Spread the love

সিলেট প্রতিনিধি: সিলেট-২ আসনে ২০ দলীয় জোট মনোনীত ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, ভুলুন্ঠিত গণতন্ত্র উদ্ধার করতে ধানের শীষের পক্ষে ভোটযুদ্ধে অবতীর্ণ হয়ে বিজয় নিশ্চিত করতে হবে। বিগত ভোটারবিহীন নির্বাচনের মত এবার আর কাউকে খালি মাঠে গোল করতে দেয়া হবে না।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলার পুরান হাবড়া বাজারে দৌলতপুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার বিএনপি নেতাকর্মীদেরকে অত্যাচার-নির্যাতন, জেল-জুলুম, গুম-খুন করে পুরো দেশটাকে একটা কারাগারে পরিণত করেছে। দেশের মানুষকে এই সরকার হাত-পা বেঁধে যেন পানিতে ফেলে দিয়েছে। তাই আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। বাঁচার জন্যে আমাদেরকে এখান থেকে ঘুরে দাড়াতে হবে। ধানের শীষের বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত আমাদেরকে লড়াই চালিয়ে যেতে হবে। ব্যালট বিপ্লবের মাধ্যমে ক্ষমতার মসনদ থেকে বিদায় করতে হবে স্বৈরাচারী আওয়ামী সরকারকে।

ইউনিয়ন বিএনপির সভাপতি আব্বাস আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ আরব খানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও এম. ইলিয়াস আলীর ছোটভাই আছকির আলী, উপজেলা জামায়াতের আমীর আবদুল কাইয়ূম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কবির হোসেন ধলা মিয়া চেয়ারম্যান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন প্রমুখ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি