বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
গাড়ির চালক ও হেল্পারকে ১ কোটি টাকা সহায়তা আলিয়ার

গাড়ির চালক ও হেল্পারকে ১ কোটি টাকা সহায়তা আলিয়ার

গাড়ির চালক ও হেল্পারকে ১ কোটি টাকা সহায়তা আলিয়ার

Spread the love

বিনোদন ডেস্ক: মেকআপ আর্টিস্ট, হেয়ার স্টাইলিশ, ম্যানেজার, গাড়ির চালক, ব্যক্তিগত সহকারী, এরা সবাই তারকাদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। অনেকক্ষেত্রেই এরা তারকাদের জীবনের সঙ্গে নিকট আত্মীয়র মতোই জুড়ে যান।

আলিয়া ভাটের কাছেও তার গাড়ির চালক সুনীল ও সহকারী অমলও ততটাই কাছের। সম্প্রতি নিজের ২৬ বছরের জন্মদিন সেলিব্রেট করার আগে তাদের বিশেষ উপহার দিয়েছেন ভাট কন্যা। তাদের দুজনকেই মুম্বাইয়ে বাড়ি কেনার জন্য ৫০ লাখ করে ১ কোটি টাকার চেক দিয়েছেন আলিয়া। এই টাকা দিয়ে সুনীল ও অমল দুজনেই মুম্বাইয়ের জুহু গলি ও খার দান্ডা এলাকায় একটি করে ফ্ল্যাট বুক করে ফেলেছেন।

জানা গেছে, আলিয়া যখন ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে কাজ শুরু করেন, সে সময় থেকেই সুনীল আলিয়ার গাড়ির চালক হিসাবে কাজ করছেন। আলিয়ার কথায়, সুনীল অমল দুজনেই তার জীবনের গুরুত্বপূর্ণ অঙ্গ। তাদের ছাড়া এক্কেবারেই জীবন চলবে না।

প্রসঙ্গত, খুব শিগগিরই ‘কলঙ্ক’ ও ‘ব্রহ্মাস্ত্র’ নামে আলিয়ার দুটি ছবি মুক্তি পেতে চলেছে। পাশাপাশি তখতসহ আরও বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। শোনা যাচ্ছে, সঞ্জয়লীলা বানসালির পরবর্তী ছবিতেও দেখা যাবে আলিয়াকে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি