রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
গার্লফ্রেন্ড নাতাশাকেই বিয়ে করছেন বরুণ

গার্লফ্রেন্ড নাতাশাকেই বিয়ে করছেন বরুণ

গার্লফ্রেন্ড নাতাশাকেই বিয়ে করছেন বরুণ

Spread the love

বিনোদন ডেস্ক: বিয়ে করছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। এই খবরেই এখন মত্ত বলিউড পাড়া। যদিও নতুন জেনারেশনের কাছে এই খবর মোটেই সুখের নয়।

কারণ সিনামায় আসার পর থেকেই বরুণ সবার হার্টথ্রব হয়ে গিয়েছিলেন। সেই বরুণের বিয়েতে তার ভক্তদের মন তো ভাঙবেই।চলতি বছরেই বিয়ে করবেন বরুণ। কিন্তু কাকে? আলিয়ার সঙ্গে এর আগে নাম জড়িয়ে ছিল তার। কিন্তু আলিয়া সে গুড়ে বালি দিয়ে হাত ধরেছেন রণবীর কাপুরের। তারা তো বিয়ে করবেন এমনটা ঘোষণা কজেই দিয়েছেন। তাহলে প্রশ্ন হল বরুণ কার হাত ধরবেন?

অনেক দিন ধরেই ভালোবাসার সম্পর্কে রয়েছেন বরুণ ও নাতাশা। বরুণ তার প্রেমিকা নাতাশা দালালের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন। নাতাশা দালালের সঙ্গে বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন তিনি। চলতি বছর সেই সম্পর্ক আরও একধাপ এগিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বরুণ-নাতাশা জুটি। এই বছরের ডিসেম্বর মাসেই নাকি বিয়ে করবেন তারা।

এর আগে কফি উইথ করণ’র শো-তে এসেও বিয়ের আগাম বার্তা দিয়েছিলেন বরুণ। বিয়ের প্ল্যানিং নিয়ে কেউ কিছু বলেননি। তবে বরুণের বিয়েতে যে জাকজমক বেশি হবেই তা নিয়ে কোনও প্রশ্ন থাকতেই পারে না।

আপাতত ছবির কাজেই ব্যস্ত বরুণ। ১৭ এপ্রিল মুক্তি পাচ্ছে কলঙ্ক। সেই ছবি নিয়েই ব্যস্ত তিনি। তবে বলিউডে কিন্তু এরপর একের পর বিয়ে আসতে চলেছে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি