রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
গুলশান মার্কেটে আগুনে পোড়া ডিম খেতে ব্যস্ত অনেকে

গুলশান মার্কেটে আগুনে পোড়া ডিম খেতে ব্যস্ত অনেকে

গুলশান মার্কেটে আগুনে পোড়া ডিম খেতে ব্যস্ত অনেকে

Spread the love

নিজস্ব প্রতিনিধি: রাজধানীর গুলশান-১ এর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় সেখানে থাকা প্রায় ১৮৮টি দোকানের সবগুলোই পুড়ে গেছে। বছর পেরোতে না পেরোতেই আবারও এই অগ্নিকাণ্ডে নিঃস্ব হয়ে পড়েছে ব্যবসায়ীরা। তবে এই সুযোগেই নিজেদের স্বার্থ ও পেট পুরতে ব্যস্ত অনেকে।

দেখা গেছে, গুলশানের পোড়া মার্কেটে সুযোগসন্ধানী মানুষদের অনেকেই দেখার ছলে প্রবেশ করেছেন। তারা পুড়ে যাওয়া জিনিস থেকে ভালো কিছু নিতে সটকে পড়ার ধান্দায় ব্যস্ত। অবশ্য পুলিশি তৎপরতায় সফল হতে পারছেন না অনেকে।

তবে দুপুর দেড়টার দিকে একটি ডিমের দোকানে দেখা গেল ভিন্ন চিত্র। পুড়ে যাওয়া এক ডিমের দোকান থেকে পোড়া ডিম কুড়াতে দেখা গেছে অনেককে। কেউ কেউ ডিম পকেটে ভরে চলে যাচ্ছেন। আবার কেউ কেউ সেখানে দাঁড়িয়েই একের পর এক পোড়া সিদ্ধ ডিম খাচ্ছেন।

ক্ষতিগ্রস্ত দোকান মালিকের অনুমতি ছাড়াই ডিম খাচ্ছেন কেন- জানতে চাইলে এক ব্যক্তি বলেন, ভাই দোকানওয়ালার তো সব গেছেই। এখন এই পোড়া ডিম নষ্ট হচ্ছে তাই খেয়ে নিচ্ছি।

তবে একই প্রশ্নে রেগে যান অপর এক ব্যক্তি।

প্রসঙ্গত শনিবার ভোর ৫টা ৫৫ মিনিটে ওই ডিএনসিসি মার্কেটে আগুনের সূত্রপাত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট ও নৌবাহিনীর দুটি ইউনিট যুক্ত হয়ে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল ৮টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সিটি করর্পোরেশনের ওই মার্কেটের প্রায় ১৮৮টি দোকান রয়েছে। সবগুলোই পুড়ে ছাই হয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

এর আগে গত বছরের ২ জানুয়ারি রাত ২টার দিকে রাজধানীর গুলশান ১ নম্বরে ডিএনসিসি মার্কেটে আগুন লাগে। ভয়াবহ ওই অগ্নিকাণ্ডে মার্কেটের প্রায় ৬০০ দোকান ক্ষতিগ্রস্ত হয়।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি