রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
গ্রেফতার বন্ধ না হলে বৃহত্তর কর্মসূচি: ফখরুল

গ্রেফতার বন্ধ না হলে বৃহত্তর কর্মসূচি: ফখরুল

গ্রেফতার বন্ধ না হলে বৃহত্তর কর্মসূচি: ফখরুল

Spread the love

সারাদেশে গায়েবি মামলা ও গ্রেফতার বন্ধ করা না হলে জাতীয় ঐক্যফ্রন্ট বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১ ডিসেম্বর) বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। গায়েবি মামলায় বিরোধী নেতাকর্মীদের গ্রেফতারসহ বর্তমান রাজনৈতিক পরিস্থিতির কথা তুলে ধরতেই এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আন্দোলনের অংশ হিসেবেই নির্বাচনে অংশ নিচ্ছি উল্লেখ করে ফখরুল বলেন, প্রধানমন্ত্রী থেকে শুরু করে প্রধান নির্বাচন কমিশনার আমাদের প্রতিশ্রুতি দিয়েছিল যে আর কোনও গ্রেফতার করা হবে না। কিন্তু তারা তাদের কথা রাখেনি। এখনও আমাদের প্রার্থীসহ অনককেই গ্রেফতার এবং হয়রানি করছে। এসব মামলা হামলা গ্রেফতার বন্ধ না হলে কখনই সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

তিনি বলেন, তফসিল ঘোষণার পরও গায়েবি মামলা ও গ্রেফতার বন্ধ হয়নি। এ অবস্থায় নির্বাচনের লেভেল প্লেইং ফিল্ড তৈরি হয়নি। এসব বন্ধ না হলে জাতীয় ঐক্যফ্রন্ট বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবে।

উপস্থিত আছেন- গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, কৃষক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, গণফোরাম নেতা মোস্তফা মহসিন মন্টু, সুব্রত চৌধুরী, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, সুলতান মোঃ মনসুর, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি