শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
চাঁদপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৯

চাঁদপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৯

চাঁদপুরে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৯

Spread the love

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের শাহরাস্তিতে উপজেলা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৯ জন আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় কমিটি সংক্রান্ত বিরোধে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমদাদুল হক মিলনের সমর্থক ও সাধারণ সম্পাদক মো. সোহেল হোসেনের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয়পক্ষের ৯ জন আহত হন। আহতরা হলেন- উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমদাদুল হক মিলন, তার কর্মী আল আমিন, সাইফুল ইসলাম, কাজী ইয়াদ, সাধারণ সম্পাদক মো. সোহেল হোসেন, তার কর্মী সোহাগ হোসেন, রবিউল ইসলাম, রফিকুল ইসলাম ও সোহেল।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে উভয় পক্ষকে শান্ত করে। সংঘর্ষ চলাকালে আহত নেতাকর্মীরা দোয়াভাঙ্গায় অবস্থিত শাহরাস্তি ইসলামিয়া মেডিকেল সার্ভিস ও অ্যাপোলো হাসপাতালে এলাকায় অবস্থান নেয় । পরে ছাত্রলীগ সভাপতি আহত অনুসারীদের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সাধারণ সম্পাদক গ্রুপের আহতদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

উপজেলা ছাত্রলীগ সূত্র জানায়, সোমবার উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের কমিটি গঠন নিয়ে আলোচনা করেছে। একপর্যায়ে কোনো প্রকার সিদ্ধান্ত ছাড়াই আলোচনা শেষ হয়েছে। মঙ্গলবার দুই গ্রুপের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে সাধারণ সম্পাদক সোহেল হোসেন ও তার কর্মীরা আহত হয়। পরবর্তীতে আবারও সংঘর্ষে ইমদাদুল হক মিলন ও তার কর্মীরা আহত হয়।

শাহরাস্তি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম জানান, ছাত্রলীগের কমিটি সংক্রান্ত বিষয় নিয়ে দুই গ্রুপের মধ্যে ঝামেলা হয়েছিল। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয়পক্ষকে বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি