সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:০৬ অপরাহ্ন

ব্রেকিং
জনপ্রিয় অনলাইন সংবাদের পাতায় আপনাকে স্বাগতম
চাঁপাইনবাবগঞ্জে সাবেক স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে সাবেক স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে সাবেক স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

Spread the love

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে সাবেক স্ত্রীকে হত্যার দায়ে সুমন আলী (২৮) নামে একজনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা অর্থদন্ড দেওয়া হয়। দন্ডপ্রাপ্ত সুমন হচ্ছেন জেলার শিবগঞ্জ উপজেলার চৈতন্যপুর-মিয়াপাড়ার আমির হোসেনের ছেলে। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ শওকত আলী আসামির উপস্থিতিতে এ রায় দেন। তবে রায় ঘোষণার সময় আসামির ভেতর কোন অপরাধবোধ লক্ষ্য করা যায়নি বরং তাকে উৎফুল্ল দেখা যায়।

মামলার বিবরণে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার চৈতন্যপুর বাগানপাড়া গ্রামের নুর আলমের মেয়ে ফারজানা আকতার সীমার সঙ্গে ২০১২ সালে বিয়ে হয় সুমনের। পরে ২০১৫ সালে গ্রাম্য শালিশের মাধ্যমে তাদের বিয়ে বিচ্ছেদ হয়। কিন্তু এরপরেও সুমন সীমাকে বিরক্ত করতো। এক পর্যায়ে ২০১৬ সালের ৭ অক্টোবর রাত সাড়ে ১০ টার দিকে সুমন ধারালো অস্ত্র নিয়ে সীমাদের বাড়িতে প্রবেশ করে এবং সীমা ও তার মা দিলুয়ারা বেগমকে উপর্যপরি আঘাত করেন। এতে ঘটনাস্থলেই সীমা মারা যান।

ওই দিন রাতেই নিহত সীমার ছোট ভাই মোঃ কামরুজ্জামান বাদী হয়ে সুমনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে সুমনকে অভিযুক্ত করে ২০১৭ সালের ৬ জানুয়ারি আদালতে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারোয়ার রহমান।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, আদালতে ১১ জন স্বাক্ষীর স্বাক্ষ্য প্রদান ও যুক্ততর্ক শেষে সোমবার বিজ্ঞ বিচারক এই রায় প্রদান করেন।


Comments are closed.




© All rights reserved © 2018 sangbaderpata.Com
কারিগরি সহায়তায় ইঞ্জিনিয়ার বিডি